খুলনার দিঘলিয়ায় ৭ম শ্রেণির  ছাত্রী  গণধর্ষণের শিকার গ্রেফতার ১

খুলনা ব্যুরো: দিঘলিয়া উপজেলার সেনহাটির চন্দনীমহল এলাকায় ৭ম শ্রেণির স্কুল ছাত্রী (১৪) গণধর্ষণের শিকার হয়েছে। আজ সোমবার (১৭ ফেব্রুয়ারী) বিকেলে এঘটনার সাথে সম্পৃক্ততার অভিযোগে শাহীন (৩০) নামের একজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় অপর দুই অপর দুই অভিযুক্ত শরিফুল (৩০) ও কাজল (২৮) পলাতক রয়েছে।
ভুক্তভূগী সূত্রে জানানো হয়, একই বাড়িতে পাশাপাশি ভাড়া থাকতো অভিযুক্ত শরিফুল ও মেয়েটি। এই সুযোগে গত ১৪ ফেব্রুয়ারী মেয়েটিকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে শরিফুলের নিজের বাড়িতে শাহীন ও কাজলকে নিয়ে রাতভর মেয়েটিকে ধর্ষণ করে। পরের দুইদিন বিভিন্ন থানায় থানায় ঘুরে গতকাল সোমবার সকালে দিঘলিয়া থানায় যায় মেয়েটির পরিবার।
পরে মেয়ের দেয়া তথ্য মতে অভিযান চালিয়ে শাহীন(৩০)কে আটক করে পুলিশ। ভুক্তভুগী ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।
দিঘলিয়া থানার ওসি তদন্ত রিপন সরকার বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন গত শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) মেয়েটিকে তিনজন যুবক ধর্ষণ করেছে এমন অভিযোগ করা হয়েছে ভুক্তভুগী স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে।
ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে খুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে শাহীন (৩০)নামে একজনকে গ্রেফতার করা হয়েছে অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.