খুলনায় বুধবার থেকে চার দিন ব্যাপী আবাসন মেলা 

খুলনা ব্যুরো: খুলনায় আগামী বুধবার (১৯ ফেব্রুয়ারী) থেকে চার দিন ব্যাপী আবাসন মেলা শুরু হবে। প্রোপার্টি প্লাস ইভেন্টস নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান আয়োজনে শহরের প্রাণকেন্দ্র শিববাড়ি মোড়ে অবস্থিত পাবলিক হলের (জিয়া হল) বহিঃপ্রাঙ্গণে অনুুুষ্ঠিত হবে এ মেলা। চলবে সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত।  এই মেলায় অংশগ্রহণ করবে দেশের স্বনামধন্য আবাসন প্রতিষ্ঠান গুলো।  মেলার বিস্তারিত জানাতে আজ সোমবার (১৭ ফেব্রুয়ারী) দুপুর ২টায় খুলনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মেলার আয়োজক কোম্পানী প্রোপার্টি প্লাস ইভেন্টসের সিইও মহাব্বত খান।
এসময় তিনি বলেন,  এর আগেও অত্যন্ত সফলতার সাথে ৫ বার খুলনা আবাসন মেলার আয়োজন করা হয়েছে। প্রতিবারের মতো এবারও এই মেলায় অনেক জনসমাগম হবে।
মেলায় ঢাকা খুলনার ২৫টি আবাসন প্রতিষ্ঠানের ২৫টি থাকবে। এছাড়া থাকবে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (কেডিএ), আর্কিটেক ও ইঞ্জিনিয়ারিং ফার্মের স্টল। স্টল সরকারের ব্যাপক কর্মকান্ডের কারনে আবাসন খাতের অনেক উন্নয়ন হয়েছে,  পদ্মা সেতুর কারণে এই এলাকার মানুষের জীবন-যাপনের মানের ব্যাপক পরিবর্তন হতে যাচ্ছে।
এই মেলা আয়োজনের মূল লক্ষ্য খুলনাবাসীর আবাসন সংকট দূর করা ও সবার জন্য স্বল্পমূল্যে আবাসন ব্যবস্থা করা এবং আবসন ব্যবসায়ীদের সাথে ক্রেতাদের মধ্য একটি সেতু বন্ধন তৈরি করা। আবাসন প্রতিষ্ঠানগুলো নিজেদের চলমান ও রেডি প্রকল্পের ফ্ল্যাট, বাণিজ্যিক ভবন ও প্লট বিক্রির জন্য মেলায় প্রদর্শন করবে। মেলা উপলক্ষে অনেক প্রতিষ্ঠান মূল্যছাড়সহ নানা রকম অফার দেবে। আবাসন মেলা সাধ্যের মধ্যে মনের মতো ফ্ল্যাট বা প্লট কিনতে ক্রেতাদের সাহায্য করবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএসআরএমের খুলনা বিভাগীয় ম্যানেজার মোঃ সালে ইমন সিটি কংক্রিটের সিইও মোঃ মাসুদুর রহমান,এন শিওর ল্যান্ড মার্ক লিমিটেডের ম্যানেজার মোঃ মহসিন রাসেল ও তানিশা প্রপার্টিজের ম্যানেজার মোঃ আজিজুর রহমান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.