খুলনার তেরখাদায় খাটের নীচ থেকে তিন লক্ষ টাকা মূল্যের সরকারী ঔষধ উদ্ধার

খুলনা ব্যুরো: খুলনার তেরখাদা বাজার থেকে তিন লক্ষ টাকা মূল্যের সরকারী ঔষধ উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। এ সময় কানিজ মেডিকেল হলের মালিক বিপ্লব মোল্যাকে গ্রেফতার করা হয়েছে। আজ শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকেলে উপজেলার জয়সেনা বাজারের বাড়ি থেকে এ ঔষধ উদ্ধার করা হয়।

উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ইউএনও (চলতি দায়িত্ব) ইরুফা সুলতানার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

ঘটনাস্থল থেকে বিপ্লব মোল্যাকে আটক করে পুলিশ। বিপ্লবের বাবা ইসরাইল মোল্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চতুর্থ শ্রেণীর কর্মচারী হিসেবে দীর্ঘদিন চাকরি করেছেন। বর্তমানে তিনি অবসরে আছেন।

পুলিশ সূত্র জানায়, আজ শুক্রবার বিকেলে তেরখাদার জয়সেনা বাজারের কানিজ মেডিকেল হল নামের ফার্মেসিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানার নেতৃত্বে অভিযান পরিচালনা করে বেশকিছু বিক্রয় নিষিদ্ধ সরকারী দামি ঔষধ জব্দ করা হয়।

এ সময় ফার্মেসি মালিক বিপ্লব মোল্যাকে সঙ্গে নিয়ে তার বাড়িতে অভিযান চালিয়ে শয়ন কক্ষের খাটের নিচ থেকে তিন লক্ষাধিক টাকা মূল্যের দুই বস্তা সরকারী ঔষধ জব্দ করা হয়।

ইউএনও (চলতি) ইরুফা সুলতানা বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন লক্ষাধিক টাকামূল্যের সরকারী ঔষধ জব্দ করা হয়েছে কানিজ মেডিকেল হল ফার্মেসি মালিক বিপ্লব মোল্যার বাড়ি থেকে। ঘটনাস্থল থেকেই তাকে আটক করা হয়। এ বিষয়ে আইনগত যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার কল্যাণ কুমার কুন্ডুর ব্যবহৃত মোবাইলে কল দিলে সাংবাদিক পরিচয় পেয়ে কথা বলতে রাজি হননি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.