খাগড়াছড়ির রামগড়ে জনসংহতি সমিতির কর্মীকে গুলি করে হত্যা

খাগড়াছড়ি প্রতিনিধিআজ সোমবার রাত সাড়ে ৭টার দিকে খাগড়াছড়ির রামগড়ের জগন্নাথ পাড়া এলাকায় মোহন ত্রিপুরা (৩০) নামে জনসংহতি সমিতির এক কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত মোহন ত্রিপুরা মাটিরাঙ্গার কালাচন্দ্র মহাজনপাড়া এলাকার কৃষ্ণ ত্রিপুরার ছেলে এবং পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা গ্রুপ)’র রামগড় থানা কমিটির সদস্য।

এ ঘটনার জন্য প্রসিত খীসার ইউপিডিএফকে দায়ী করেছে সংগঠনটি।

জানা যায়, আজ রাতে রামগড়ের জগন্নাথপাড়া এলাকায় জৈনক প্রবেশ ত্রিপুরার বাসায় ঢুকে কয়েকজন দুর্বৃত্তরা মোহনকে খুব কাছ থেকে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রতন খীসা বিটিসি নিউজকে জানান, নিহতের পেটে তিনটি গুলির চিহ্ন রয়েছে। হাসপাতালে নিয়ে আসার আগে তার মৃত্যু হয়।

সংগঠনটির কেন্দ্রীয় তথ্য ও প্রচার সম্পাদক সুধাকর ত্রিপুরা বিটিসি নিউজকে বলেন, ইউপিডিএফ যে একটি সন্ত্রাসী সংগঠন তা বারে বারে প্রমাণ দিচ্ছে। একের পর এক আমাদের নেতাকর্মীদের তারা হত্যা করছে। তবে বিষয়টি অস্বীকার করেছেন ইউপিডিএফের খাগড়াছড়ির জেলা সংগঠক মাইকেল চাকমা।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বিটিসি নিউজকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে। এই ঘটনায় এখনো মামলা হয়নি বলেও জানান তিনি।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.