আদমদীঘিতে মাথা গোঁজার ঠাঁই পেলেন ৫০ ভুমিহীন পরিবার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির চাঁপাপুর ইউনিয়নের বনতইর চেরাগাড়ী দামদরকুড়ি দীঘিরপাড়ে গুচ্ছগ্রামে বসতঘর নির্মান করে ৫০টি ভুমিহীন পরিবারকে মাথা গোাঁজার ঠাই করে দিলেন বর্তমান সরকার। আর এই মাথা গোাঁজার ঠাই পেয়ে মহা খুশি হয়েছেন এই সব পরিবার। ল্যাট্রিনসহ বসতঘর পাওয়ার পর অসহায় পরিবার গুলো বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতগতা প্রকাশ করে তার দীর্ঘায়ু কামনা করেছেন।

নব নির্মিত গুচ্ছগ্রামে বসতঘর হস্তান্তর উপলক্ষ্যে আজ সোমবার দুপুরে এক আলোচনা সভা গুচ্ছগ্রাম চত্বরে চাঁপাপুর ইউপি চেযারম্যান এ্যাড. সামছুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি সাদেকুর রহমান।

আরও বক্তব্য রাখেন. উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমির হোসেন, জনস্বাস্থ্য বিভাগের উপ-সহকারি প্রকৌশলী শাকিল আহমেদ, মোতাহার হোসেন, সুবিধাভোগি নুর ইসলাম, কহিনুর বেগম, রমজান আলী প্রমূখ। এর আগে গুচ্ছগ্রামে ৫০টি সুবিধাভোগি ভুমিহীন পরিবারকে বসতঘরের চাবি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, প্রধান মন্ত্রীর দপ্তরের (সিবিভআরপি) গত অর্থ বছরের গুচ্ছগ্রাম প্রকল্পের আওতায় ৭৬ লাখ ৭৫ হাজার টাকা ব্যায়ে ল্যাট্রিনসহ ৫০টি টিন সেডের বসতঘর সম্বলিত গুচ্ছগ্রাম নির্মান করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.