ক্লেমন টি-২০ ক্রিকেটের ফল মায়ের দোয়া চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক:  বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত ক্লেমন টি-২০ ক্রিকেটের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় মায়ের দোয়া ৭ উইকেটে সামস রিয়েল এস্টেট-কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

টসে হেরে ব্যাট করতে নেমে সামস রিয়েল এস্টেট নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪১ রান তুলে। দলের পক্ষে সজিব ৫১ও শুভ ২৫ রান করেন। বিপক্ষে রকি ১৭ রানে ৪টি ও জাহাঙ্গীর ২২ রানে ১টি উইকেট নেন।

মায়ের দোয়া ১৪২ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ১৯.১ ওভারে ৭ উইকেট হারিয়ে টার্গেট পুর্ন করে(১৪৭)। দলের পক্ষে রমজান ৪৬,কিবরিয়া ৪৭ ও রকি ২২ রান করেন।

বিপক্ষে নাহিদ ২৩ ও সবুজ ২৯ রানে ১টি করে উইকেট নেন। মায়ের দোয়ার রকি ম্যাচ সেরা ও রমজান টুর্নামেন্ট সেরা হন। খেলা শেষে চ্যাম্পিয়ন,রানারআপ ও সেরা খেলোয়াড়দের হাতে পুরস্কার ও নগদ অর্থ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাক্তন ফুটবলার ও রাজশাহী জেলা প্রশাসক মো. হামিদুল হক।

এর আগে তিনি বলেন খেলোয়াড়দের উৎসাহিত করার জন্য প্রাক্তন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট এই টুর্নামেন্টের আয়োজন করেছে। কাজেই মাঠ জাগিয়ে রাখতে না পারলে মাঠে দর্শক সমাগম হবে না। খেলাধুলা শরীরের উষœতা ছড়িয়ে দেয়।

আর এই খেলাধুলা আয়োজন করতে হলে স্পন্সারের প্রয়োজন হয়। খেলার সাথে সাথে ছোট ছেলেমেয়ের সাথে ভালো আচরন করতে হবে যেন তারা আচরন দেখে ভালো কিছু শিখতে পারে।

এটি আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য। আশাকরি এ বছর অনেক কিছুর পরিবর্তন ঘটবে।

বিশেষ অতিথির বক্তব্য দেন উপ-পুলিশ কমিশনার (বোয়ালিযা) ও প্রাক্তন ফুটবলার মোঃ সাজিদ হোসেন।

রিথিন এন্টারপ্রাইজের প্রয়োপ্রাইটার তৌরদ আল মাসুদ স্বাগত বক্তব্য দেন।

এছাড়াও ওয়াল্টনের অতিরিক্ত পরিচালক রবিউল ইসলাম ও ক্লেমন টুর্নামেন্ট কমিটির পরিচালক ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।

এ সময় ক্রিকট এন্ড পাবলিকেশনের অতিরিক্ত পরিচালক ,মাষ্টার শেফের ব্যবস্থাপনা পরিচালক এস এম শিহাব উদ্দিন,বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদিকা মাকসুদা আলম রোজী,পদ্মা টাইমের পরিচালক আজিজুল আলম বেল্টু,দেশ ট্রাভেলসের ব্যবস্তাপানা পরিচালক তানজিরুল রহমান মারুফসহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন রনি।

সংবাদ প্রেরক জি, এম হাসান সালাম বাবলু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.