ক্রীড়াবিদ. ক্রীড়াসেবীদের করোনা কালিন বিশেষ অনুদানের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক ক্রীড়াসেবীদের করোনাকালীন বিশেষ অনুদান ,মাসিকভাতা ও এককালীণ আর্থিক অনুদানের প্রেরীত চেক শনিবার (১ অক্টোবর) সকাল ১১টায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ৮ জনকে ২৪ হাজার হিসেবে ১ লক্ষ ৯২ নব্বই হাজার ও ৮০ জনকে ৫ হাজার হিসাবে ৪ লক্ষ সর্বমোট ৫ লক্ষ ৯২ হাজার টাকা আর্থিকভাবে অসচ্ছল, আহত ,অসমার্থ খেলোয়াড় ও সংগঠকদের মধ্যে বিতরণ করা হয়েছে।
চেক বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল।
এর আগে তিনি বলেন বাংলাদেশ সরকার খেলাধুলার উন্নয়নের স্বার্থে আর্থিক সহয়তা করে থাকে। এটিই তার প্রমান। আজ আমরা খেলাধুলাই অনেক এগিয়ে গেছি। আমাদের ছেলেমেয়েরা আজ দেশের নাম পৃথিবিতে তুলে ধরতে সক্ষম হয়েছে।
রাজশাহীতে খেলাধুলা আসর আগের চাইতে অনেক বেড়ে গেছে ভবিষ্যতে আরো বাড়বে। খেলাধুলা করতে গেলে টাকার প্রয়োজন হয়না। ভালো খেলা উপহার দিলে টাকা এমনিতেই চলে আসে কাজেই ধর্য্য হারালে চলবেনা। আমি খেলাধুলার জন্য আর্থিক সহয়তা করে থাকি ভবিষ্যতেও করবো বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
ইতিমধ্যে কয়েকজন খেলোয়াড়কে আর্থিক সহয়তাও করেছি। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য আলী আফতাব তপন, মোঃ রোকুনুজ্জামান উপস্থিত ছিলেন। সার্বিক দায়িত্ব পালন করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.