ক্যালিফোর্নিয়ায় বন্দুক হামলা, নিহত-৪

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি বাইকার পানশালাতে বন্দুক হামলায় অন্তত চারজন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও ছয়জন। বৃহস্পতিবার ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।
প্রতিবেদনে বলা হয়, বুধবার ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টিতে এই গোলাগুলির ঘটনা ঘটে। হামলাকারীকে গুলি করে হত্যা করেছে স্থানীয় পুলিশ। আহত ছয়জন হাসপাতালে ভর্তি রয়েছেন।
স্থানীয় শেরিফে এক্স-এ এক পোস্টে জানায়, অরেঞ্জ কাউন্টির ট্রাবুকো ক্যানিয়নের কুক’স বারে এই গোলাগুলির ঘটনা ঘটে। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাবেক এক কর্মকর্তা এলোপাতাড়ি গুলি চালাতে শুরু চালাতে শুরু করেন। তবে তার বিস্তারিত পরিচয় প্রকাশ করা হয়নি।
প্রাথমিকভাবে নিহতের সংখ্যা পাঁচজন বলা হলেও পরে চারজনের প্রাণহানির কথা জানায় পুলিশ। পুলিশের গুলিতে হামলাকারী নিহত হয়েছে বলেও জানানো হয়। ক্যালিফোর্নিয়ার গভর্নর দপ্তর থেকে জানানো হয়, তারা গোলাগুলির ঘটনা গভীরভাবে পর্যবেক্ষণ করছে।
যুক্তরাষ্ট্রে এমন বন্দুক হামলা প্রায়ই ঘটে। গান ভায়োলেন্স আর্কাইভের তথ্য অনুযায়ী, চলতি বছর বন্দুক হামলায় দেশটিতে অন্তত ৪৬৫ জন প্রাণ হারিয়েছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.