কোটচাঁদপুরে গলায় ফাঁস দিয়ে সাবেক স্কুল শিক্ষকের আত্মহত্যা

প্রতীকী ছবি
ঝিনাইদহ প্রতিনিধি:  ঝিনাইদহের কোটচাঁদপুরে মনিরুজ্জামান আজাদ (৭৩) নামে সাবেক এক স্কুল  শিক্ষক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তিনি এলাঙ্গী মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক হিসাবে চাকুরী করতেন।
গতকাল সোমবার সন্ধ্যা ৫টার সময় কলেজ ষ্টান্ডের খন্দকার পাড়ার নিজ বাসা থেকে মরদেহটি উদ্ধার করেছে থানা পুলিশ। কোটচাঁদপুর থানার এ এস পি আতিকুর রহসান ঘটনা স্থল পরিদর্শন করেছেন।
কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম মৃত্যুর বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন। নিহতের স্ত্রী জানান, আমি তালিম করার জন্য বাহিরে যাওযার পর ঘটনাটি ঘটে, বাসায় ফিরে দেখতে পাই আমার স্বামী লাশ ঘরের ফ্যানে ঝুলন্ত অবস্তায় আছে।
আমার চিৎকারে এলাকাবাসী এসে লাশটি নিচে নামায়। নিহতের স্ত্রী আর জানান, সুদে টাকার লেনদেনের কারনে তার মৃত্যু হয়েছে। মৃতঃ আজাদ টাকায় সুদ দিবে বলে ৫০ হাজার টাকা নেয় দির্ঘদিন ধরে সে লাখে ১০ হাজার টাকা করে সুদ দেয়। এমন এক সময় আসে সে সুদে টাকা না দিতে পেরে বাইরে অবস্তান করত।
হঠাৎ কিছুদিন বাড়ি ফিরে আসায় ওলিয়ার তার কাছে টাকার জন্য চাপ দিতে থাকে ও আপত্বিকর ভাষায় গালগাল দিতে থাকে এক পর্যায়ে আজাদের স্ত্রী বলে তুমি যেভাবে পার টাকা পরিশোধের ব্যবস্তা কর। এতো কিছুর পরও ওলিয়ার ক্ষান্ত হয়নি। এর মধ্যে টাকার সুদ বেড়ে ১০গুন হয়ে যায়।
সুদে টাকার চাপে এতে মানসিক ভাবে সে ভেঙ্গে পড়ে। সন্ধ্যায় সবার অজান্তে ঘরে ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস দেয় পরে লাশটি কোটচাঁদপুর থানা পুলিশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.