কুড়িগ্রামে দুধকুমার নদী থেকে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর দুধকুমার নদী থেকে অজ্ঞাত ব্যক্তির একটি ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেল ৪ টার দিকে উপজেলার চর ভূরুঙ্গামারী ইউনিয়নের সামাদের ঘাট এলাকায় স্থানীয়রা লাশটিকে দুধকুমার নদীতে ভাসমান অবস্থায় দেখতে পান।
পরে তারা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার কার্যক্রম শুরু করে। এলাকাবাসীর ধারনা নদীতে ভেসে থাকা লাশটি ভারতীয় নাগরিকের অথবা ভারতীয় গরু পাচারকারী চক্রের কোনো সদস্যের হতে পারে। লাশটির পড়নে হাফ প্যান্ট রয়েছে।
সংশ্লিষ্ট ইউপি সদস্য রফিকুল ইসলাম নদীতে লাশ ভেসে আসার সত্যতা নিশ্চিত করেছেন। তবে চেহারা বিকৃত হওয়া লাশটির পরিচয় নিশ্চিত করতে পারেননি তিনি।
ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন বিটিসি নিউজকে জানান, পানিতে ডুবে থাকা একটি লাশ পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে লাশটি ভারতীয় নাগরিকের এবং তার মৃত্যু কয়েকদিন আগে হয়েছে।
কুড়িগ্রাম ২২ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ জামাল হোসেন বিটিসি নিউজকে জানান, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ভারতীয় নাগরিকের লাশ ভেসে আসার দাবী জানিয়েছে। তাদেরকে লাশের ছবি পাঠানো হয়েছে, আমারা উত্তরের অপেক্ষায় রয়েছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.