সাংবাদিকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, ফেক আইড়ির বিরুদ্ধে থানায় জিডি

নোয়াখালী প্রতিনিধি: দৈনিক সরেজমিন বার্তা ও আইপি চ্যালেন দ্বীপ টিভির নোয়াখালী জেলা প্রতিনিধি এবং বাংলাদেশ প্রেসক্লাব নোয়াখালী জেলা শাখার অর্থ বিষয়ক সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) সুবর্ণচর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মো: আব্দুল আজিজ রিপনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ পাওয়া গেছে।
গত (২৬ জুলাই) আনুমানিক বিকেল ৩ ঘঠিকায় মো: আবদুল আজিজের ছবি দিয়ে কে বা কারা সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেসবুকে “হুমাইরা লিপি” নামক একটি ভূয়া আইডি থেকে তার বিরুদ্ধে অপপ্রচার নামে একটি স্ট্যাটাস দিয়েছে।
এ ঘটনায় সাংবাদিক আব্দুল আজিজ গত মঙ্গলবার (২৭ জুলাই) বিকাল চরজব্বার  থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যাহার নং (১১২৮)
সাংবাদিক আব্দুল আজিজ বিটিসি নিউজকে বলেন, হুমাইরা লিপি নামের একটি ফ্যাক আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অজ্ঞাতনামা দৃস্কৃতিকারিরা উদ্দেশ্য প্রনোদিত হয়ে মিথ্যা পোস্ট দিচ্ছে।
যা আমার সম্মান ক্ষুন্ন সহ আমি সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন হচ্ছি বলে মনি করি। আমি এ ধরনের অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এ ব্যাপারে বাংলাদেশ প্রেসক্লাব নোয়াখালী শাখা, সুবর্ণচর প্রেসক্লাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সুবর্ণচর উপজেলা শাখা, সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন প্রতিবাদ জানিয়েছে।
চরজব্বার থানার অফিসার ইনসার্জ জিয়াউল হক তারিক খন্দকার সাধারণ ডায়রির বিষয়ে বিটিসি নিউজকে বলেন, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.