কী উপহার দেবেন রণবীরের স্ত্রীকে?

বিটিসি নিউজ ডেস্ক: রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের দিকে সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের পর সবাই এখন তাকিয়ে। এই তারকা যুগলের বিয়ে ঘিরে প্রতিদিন নতুন নতুন খবর উড়ছে বিটাউনে। পাপারাজ্জিদের তীক্ষ্ণ নজর সব সময় রণবীর সিং আর দীপিকার দিকে। সম্প্রতি তাঁদের ক্যামেরায় ধরা পড়েছে দীপিকা তাঁর মায়ের সঙ্গে বান্দ্রার এক সোনার দোকানে গিয়ে কেনাকাটা করেছেন। আর এসব ইঙ্গিত দিচ্ছে, এ বছরই বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলিউডের এই তারকা। আর পাত্র যে রণবীর সিং, তা সবার জানা। দুজনের পরিবার এখন বিয়ের প্রস্তুতি নিতে ব্যস্ত।

এই সবকিছুর মাঝে নতুন খবর শোনা যাচ্ছে। রণবীর তাঁর ‘ভাবী’ স্ত্রী দীপিকাকে বিয়ের পর কী উপহার দেবেন, তা নাকি ঠিক করে ফেলেছেন। বলিউডের এই নায়ক দীপিকাকে এক স্বপ্নের ঠিকানা দিতে চান। আর তার সন্ধান করছেন রণবীর। তবে এখানে রণবীর একা নন, তাঁর সঙ্গে আছেন দীপিকাও।

বিয়ের পর দীপিকা আর রণবীর নতুন ফ্ল্যাটে সংসার সাজাবেন। কিছুদিন আগে খবর ছিল, দুজন এক আবাসনের সন্ধান করছেন। রণবীর আর দীপিকা মুম্বাইয়ের ওয়ার্লির এক বহুতলে যান। এখানেই আছে আনুশকা শর্মা আর বিরাট কোহলির ফ্ল্যাট। তবে এক সূত্রের খবর অনুযায়ী, রণবীর বান্দ্রার শ্রী অ্যাপার্টমেন্টে একটি ফ্ল্যাট কিনেছেন। আর রণবীর এই আবাসনের বাসিন্দা। এখানে তাঁর সঙ্গে আছে পুরো পরিবার। রণবীর তাঁর পরিবারের সঙ্গে ৬, ৭ ও ৮ তলায় থাকেন। বলিউডের ‘বাজিরাও’ একই বহুতলের চতুর্থ তলায় নতুন ফ্ল্যাট কিনেছেন। এখন এই ফ্ল্যাটের অন্দরসজ্জার কাজ চলছে। দীপিকার মনের মতো করে এই ফ্ল্যাট সাজাচ্ছেন রণবীর।

বলিউডে জোর গুঞ্জন, চলতি বছরের ১৮ থেকে ২০ নভেম্বরের মধ্যে রণবীর-দীপিকার চার হাত এক হতে পারে। তবে এই দুই তারকার পক্ষ থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি।

রণবীর সিং এ বছর ব্যস্ত রেখেছেন নিজেকে। এখন এই বলিউড তারকা ব্যস্ত তাঁর আগামী ছবি ‘সিম্বা’র শুটিং নিয়ে। ছবিটি আগামী বছর মুক্তি পাবে। এরপর কবীর খানের ‘৮৩’ সিনেমার শুটিং করবেন। তবে দীপিকা এ বছর নিজেকে ফাঁকা রেখেছেন। অনেকের ধারণা, বিয়ের জন্য দীপিকা এ বছর কোনো ছবি করছেন না। এমনকি হলিউডের একটি ছবির প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন। ইরফান খানের সঙ্গে একটি ছবিতে স্বাক্ষর করেছেন দীপিকা। কিন্তু এখন যুক্তরাজ্যে ইরফান খানের চিকিৎসা চলছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.