কালকিনিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে গলাকেটে হত্যার অভিযোগ, গ্রেপ্তার-৪

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইকে গলাকেটে হত্যার অভিযোগে প্রধান আসামি এইচএম সবুরসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৩০ জুলাই) দুপুরে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আলাউল হাসান বিষয়টি নিশ্চিত করেন।
নিহত কবির হাওলাদার পৌর এলাকার দক্ষিন জনারদন্ধি গ্রামের আলতাজউদ্দিন হাওলাদারের মেঝ ছেলে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত কবির হাওলাদারের সঙ্গে তার আপন ছোট ভাই এইচএম সবুরের বেশ কিছুদিন ধরে বাড়ির জমি নিয়ে দ্বন্দ্ব চলছিল। শনিবার সন্ধ্যায় এ  নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সবুর ক্ষিপ্ত হয়ে তার সহযোগীদের নিয়ে কবির হাওলাদারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলাকেটে পালিয়ে যায়। পরে স্থানীয়রা কবিরকে আশঙ্কাজনক অবস্থায় কালকিনি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় রাতেই নিহতের ছেলে ফরিদ হাওলাদার বাদী হয়ে সবুরসহ ৪ জনকে আসামি করে কালকিনি থানায় একটি হত্যা মামলা করেন। রোববার ভোরে পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামি সবুর ও তার ৩ সহযোগীকে গ্রেপ্তার করে।
স্থানীয় কাউন্সিলর আনিসুর রহমান আনিস বিটিসি নিউজকে বলেন, সবুর পেশায় একজন কোর্টের মুহুরি। সে তার আপন ভাই কবিরকে প্রকাশ্যে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানাই।
কালকিনি থানার ওসি মো. নাজমুল হাসান বিটিসি নিউজকে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রধান আসামি সবুরসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মাদারীপুর প্রতিনিধি মো. এস আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.