কার্পাসডাঙ্গায় ইউসুফ সাধু’র আস্তানায় দুদিন ব্যাপী সাধু সংঘ : গান পরিবেশন

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কোমরপুর গ্রামে ইউসুফ সাধু’র আস্তানায় ২দিনব্যাপী বাৎসরিক ১২তম সাধুসংঘ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার রাত ৯টায় অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন এলাকা থেকে আগত সাধুগুরু ও ভক্তবৃন্দদের উদ্দেশ্যে ইউসুফ সাধু সংক্ষিপ্ত এক আলোচনায় সকলের প্রতি ভক্তি চুম্বন রেখে ধৈর্য্য সহকারে এ সাধু সংঘ উপভোগ করার কথা বলেন।
তিনি বলেন, মানুষ ভজলে সোনার মানুষ হবি। মানব সেবাই পৃথিবীর পরম ধর্ম। যার মাধ্যমে নিজেকে আত্মশুদ্ধি ও যাচাই বাছাই করা যায়।
আলোচনা শেষে গান পরিবেশন করেন আব্দুর রাজ্জাক সাইঁজি, মোজাম্মমেল হক ফকির, মহাসিন ফকির, লালন সাইঁজি, আলামিন, রেখা সরকার,মুক্তি সরকার, আলামিন, এম এ জলিল  প্রমূখ গান পরিবেশন করেন।
এসময় কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচার্জ আতিক জুয়েল, কার্পাসডাঙ্গা ইউনিয়ন আ,লীগের সাংগাঠনিক সম্পাদক জাহিদুর রহমান মুকুল, ইউপি সদস্য মনিরুজ্জামান মন্টু, সাংবাদিক এমএ জলিল, কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজ কচি, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানাউল কবির শিরিন সহ বিভিন্ন এলাকা থেকে সাধুগুরু ভক্ত ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.