‘কাবালা’য় বুঁদ নেট দুনিয়া, কেন মেতেছে সবাই তামান্নায় (ভিডিও)

বিটিসি বিনোদন ডেস্ক: নেট দুনিয়াটা এখন বুঁদ হয়ে আছে দক্ষিণী সুন্দরীতে। নাম তার তামান্না ভাটিয়া। কেউ তাকে বলছেন, ‘ড্যান্সের কুইন’ কেউবা সম্বোধন করছেন লাতিন গায়িকা ‘শাকিরা বলে। আর কারণটা ‘কাভালা’। এটা হলো মুক্তিপ্রতীক্ষিত তামিল ছবি ‘জেলার’-এর গান। যেখানে অভিনয় করছেন দক্ষিণের ‘প্রভু’ রজনীকান্ত।
নেটিজেনদের প্রতিক্রিয়া: সম্প্রতি ‘কাভালা’য় তাক লাগিয়েছেন অভিনেত্রী তামান্না। মূল গান ছাড়াও একটি ভিডিওতে কালারফুল থাই স্লিট স্কার্ট পরে নাচতে দেখা গেছে অভিনেত্রীকে। নেটদুনিয়ায় ট্রেন্ড করছে এই গানটি। নেটিজেনরা তামান্নার নাচের দিলখোলা প্রশংসা করেছেন। এক নেটিজেন তামান্নার ভিডিও ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে শাকিরার গান ‘ওয়াকা ওয়াকা’ জুড়ে দিয়ে পোস্ট করেন। টুইটারে ক্লিপটি শেয়ার করে অনুরাগী লিখেছেন, ‘ভারতীয় শাকিরা’।
কী আছে গানের কথায়: গানে আছেন রজনীকান্তও। নেচেছেন তিনিও। উজার করা নাচের এ গানে আসলে কী আছে? কীই বা বলা হচ্ছে রজনীকে উদ্দেশ্য করে। জানা যায়, গানটির কথা লিখেছেন অরুনরাজা কামরাজ। সংগীত করেছেন অনিরুদ্ধ রবিচন্দ্র। গেয়েছেন শিল্পা রাও। এখানে একজন নারীর কামনা ফুটে উঠেছে। যে কিনা নিজেকে লুট করতে বলছে। কথাগুলো এমন—’এসো আমার দীর্ঘতম রাতে। আমাকে চুরি করতে এসো। এসো এই উষ্ণতায়। ভালোবাসার উষ্ণতা গ্রহণ করো। আমার গালে আছে লাজুক তিল।’
কথা যেমনই হোক এর সুর-সংগীত ও তামান্নার পারফর্মেন্সই গানটিকে ভাইরাল করেছে।
যা আছে ছবিতে: এত কথা যে ছবি নিয়ে, কী আছে তাতে? ‘জেলার’ ছবিটির সঙ্গে মিল আছে ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত ‘বিক্রম’ সিনেমাটির। কমল হাসান অভিনীত এ ছবিটি তামিল ইন্ডাস্ট্রিতে অন্যতম ব্যবসাসফল কাজ। মুভিটিতে একজন অবসরপ্রাপ্ত গুপ্তচরের গল্প বলা হয়েছে; যে আত্মগোপন ছিল। কিন্তু বের হয়ে আসে তার সন্তানের মৃত্যুর কারণে। ঠিক একই গল্প দেখা যাবে জেলার ছবিতে। এখানে গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন রজনীকান্ত। যেখানে তার নাম মুথুভেল পান্ডিয়া। যার সঙ্গে তার নাতির খুব ঘনিষ্ঠ সম্পর্ক। তার ছেলে পুলিশ কর্মকর্তা। কিন্তু সে নিখোঁজ। এ কারণে মুথুভেল তার পুরনো রূপে ফেরেন। খুঁজতে থাকেন ছেলেকে।
হিন্দি সংস্করণ: গানটির জনপ্রিয়তার কারণে তৈরি হয়েছে এর হিন্দি সংস্করণ। ‘তু আ দিলবরা’ নামে  হিন্দি সংস্করণটি মুক্তি পেয়েছে। অন্যদিকে তুমুল প্রশংসা হচ্ছে তামান্না নাচেরও। ৭২- পা দেওয়া রজনী নেচেছেন ৩৩’এর তামান্নার সঙ্গে। প্রায় সমানতালে পা দুলিয়ে নেবেছেন তিনি। আর যে কারণে বাড়তি আকর্ষণও তৈরি হয়েছে নেলসন পরিচালিত ছবিটিকে ঘিরে। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.