কাজিপুরে নেতাকর্মীদের উপস্থিতে মো. নাসিমের মৃত্যুবার্ষিকী পালন

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে – হাজার হাজার নেতা -কর্মী সমর্থকের শ্রদ্ধা ও ভালবাসায় পালিত হচ্ছে বর্ষীয়ান রাজনীতিবিদ সাবেক মন্ত্রী আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী।
আজ রোববার (১৩ জুন) সকালে সিরাজগঞ্জের কাজিপুরসহ বিভিন্ন দলীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনিমিতকরণ, কালো পতাকা উত্তোলন, ব্যাচ ধারন করা হয়। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মোহাম্মদ নাসিমের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
আজ রোববার (১৩ জুন) সকাল ১১ টার দিকে কাজিপুর উপজেলা পরিষদের মাঠে মরহুম মোহাম্মদ নাসিম ফাউন্ডেশনের উদ্যোগে- আয়োজিত স্মরণ সভা অনুষ্ঠানে – হাজার হাজার মানুষের উপস্থিতিতে – বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সপরিবার নিহত সকল শহীদ, চার জাতীয়নেতা ও মরহুম মোহাম্মদ নাসিম স্বরনে- তাদের বিদেহী আত্নার শান্তি কামনা করে -দোয়া, মোনজাত, আলোচনা শেষে দুপুরে ভোজের মাধ্যমে স্মরণসভাটির সমাপনী করা হয়।
উক্ত স্মরন সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান, নাসিমপূত্র সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ -২ সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্বা এ্যাডঃ কে, এম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, কাজিপুর উপজেলার সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল প্রমূখ।
এতে সভাপতিত্ব করেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু ইউসূফ সূর্য্য। অনুষ্ঠানটির সার্বিক দায়িত্বে ও সঞ্চালনায় ছিলেন, কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। স্মরণ সভায় সিরাজগঞ্জ জেলা, পার্শ্ববর্তীজেলা বগুড়া, জামালপুর জেলার বিভিন্ন উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মী, সর্মথক ও ভক্তরা ব্যাপকভাবে যোগদান করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.