কাঁঠাল ভর্তি ট্রাক : ফেনসিডিল-গাঁজাসহ ট্রাক জব্দ, আটক-২

দিনাজপুর প্রতিনিধি: কাঁঠাল ভর্তি ট্রাকে করে ফেনসিডিল পাচারের অভিযোগে আব্দুল মালেক (২৮) ও সোহেল রানা (২৮) নামের ২ জন যুবকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ দিনাজপুরের সদস্যরা। এসময় ৮০৩ বোতল ফেনসিডিল ও সাড়ে ১৩ কেজি গাঁজাসহ ট্রাকটি জব্দ করা হয়েছে। পরে ওই ২ জন যুবককে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজ রবিবার (১৬ আগষ্ট) ভোরে দিনাজপুরের নবাবগঞ্জ ও ঘোড়াঘাট উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন: ঘোড়াঘাট উপজেলার বাসিগাড়ি গ্রামের মো. সোলায়মানের ছেলে আব্দুল মালেক (২৮) এবং জামালপুর উপজেলার জালিয়ার গ্রামের নূরুল ইসলামের ছেলে সোহেল রানা (২৮)।

র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

র‌্যাব-১৩ সূত্রে জানা যায়, ঠাঁকুরগাঁও থেকে একটি কাঁঠাল ভর্তি ট্রাক ঢাকায় যাওয়ার পথে সীমান্ত এলাকা থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল নিয়ে যাচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ঘোড়াঘাট নুরজাহানপুর এলাকায় ধাওয়া করে ট্রাকটি আটক করে। এসময় ট্রকটি তল্লাশি করে ৮০৩ বোতল ফেনসিডিলসহ সোহেল রানা আটক করে। পরে র‌্যাবের একটি দল নবাবগঞ্জ ভাদুরিয়া বাজারে অভিযান চালিয়ে সাড়ে ১৩ কেজি গাঁজাসহ আব্দুল মালেককে আটক করে।

র‌্যাব-১৩ দিনাজপুরে ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তারা সীমান্ত এলাকা থেকে মাদক নিয়ে দেশের বিভিন্নস্থানে সরবরাহ করত।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.