কসবা প্রেস ক্লাবের সভাপতি সোলেমান খানের করোনা পজেটিভ 

বিশেষ প্রতিনিধি: করোনা প্রতিরোধ যুদ্ধে সম্মুখসারির যোদ্ধা কসবা  প্রেস ক্লাবের সভাপতি,পাক্ষিক সকালের সূর্য পত্রিকার সম্পাদক ও সিডিসি স্কুলের প্রতিষ্ঠাতা সোলেমান খানের করোনা পজিটিভ এসেছে।
তিনি বেশ কিছু দিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন।ঈদের আগের দিন নমুনা পরিক্ষা দেন। গতকাল বুধবার বিকালে টেস্টের ফলাফল পজিটিপ আসে। তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।
তার আক্রান্তের খরব শুনে এলাকার সকল শ্রেনী পেশার মানুষ দ্রুত সুস্থ হয়ে সবার মাঝে ফিরে এসে উনার মেধা, জ্ঞান, চর্চা, মুক্তচিন্তা আমাদের মাঝে সবসময়ের মতে ছড়িয়ে দিতে পারেন এই কামনা করে দোয়া প্রার্থনা করছেন।
তিনি পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি মানবিক কাজগুলো করছেন, কসবা উপজেলার বিভিন্ন গ্রামে। সাংবাদিক সোলেমান সহ কসবায় আরো ৯ জনের শরীরে করোনা পজিটিভ ধরা পড়েছে।
পৌরসদরের কসবা শাহাপুর গ্রামের মোঃ শাওন, কসবা পশ্চিম ইউনিয়নের কালিয়ারা গ্রামের মা পারভীন আক্তার ও ছেলে লাভলু, বায়েক ইউনিয়নের গৌরাঙ্গলা গ্রামের মোঃ মিজানুর রহমান, কুটি ইউনিয়নের ভৈরবনগর গ্রামের মাদক পাল ও অপূর্ব পাল, বিনাউটি ইউনিয়নের আদ্রা গ্রামের আবুল কাশেম, মেহারী ইউনিয়নের খেওড়া গ্রামের মোহাম্মদ ইউসুফ ও চৌবেপুর গ্রামের ইয়ার খানের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে।
উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, করোনা পজেটিভ প্রাপ্ত গ্রামগুলোকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.