কসবায় করোনা সংক্রমন প্রতিরোধে উপজেলা প্রশাসন কঠোর অবস্থান একদিনে ২৭ জন করোনা আক্রান্ত

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া কসবায় করোনা সংক্রমন প্রতিরোধে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে থাকলেও প্রত্যন্ত অঞ্চলে সংক্রমন রেড়েই চলছে। করোনা ভাইরাসের সংক্রমন নিয়ন্ত্রনে সরকারের জারি করা বিধি নিষেধকে উপেক্ষা করে বিনা অজুহাতে স্বাস্থ্য বিধি না মেনে অনেকেই রাস্তা ঘাট ও হাট বাজারে ঘোরাফেরা করছেন। এতে করে প্রতিদিন করোনা সংক্রমন বেড়েই চলছে।
আজ বুধবার কসবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অরুপ পাল জানান;  গত ০৩ জুলাই ৫৬ জনের নমুনা সংগ্রহ করে তম্নোধ্য ৩১ জন করোনা পজেটিভ পাওয়া গেছে।
আজ বুধবারও ৫২ জনের নমুনা সংগ্রহ করে ২৭ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এদিকে উপজেলা প্রশাসন করোনা সংক্রমন ঠেকাতে কঠোর পদক্ষেপ নিয়েছেন। উপজেলা প্রশাসন, পুলিশ, সেনাবাহিনী উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক ও হাট বাজারে নিয়মিত টহল দিচ্ছেন এবং লকডাউন অমান্যকারীদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করছে।
আজ বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম এর সভাপতিত্বে তাঁর অফিস কক্ষে সকাল ১১টায় করোনা সংক্রমন প্রতিরোধে করনীয় জরুরী এক সভা করেন। সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অরুপ পাল, আবাসিক চিকিৎসক ডাঃ মোহাম্মদ আসাদুজ্জামান ভূইয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাসিবা খান, কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.