করোনা হানায় টসের পর স্থগিত অস্ট্রেলিয়া-উইন্ডিজ ম্যাচ

বিটিসি স্পোর্টস ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলতি সিরিজের দ্বিতীয় ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল অস্ট্রেলিয়া। কিন্তু বল মাঠের গড়ানোর কয়েক মিনিট আগে জানা গেল, একজন সাপোর্ট স্টাফের করোনা পজিটিভ ধরা পড়েছে। ব্যাস, সেখানেই স্থগিত হয়ে যায় খেলা।
আজ শুক্রবার (২৩ জুলাই) উইন্ডিজ ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানিয়েছে, কোনো ক্রিকেটার করোনায় আক্রান্ত হননি। সাপোর্ট স্টাফদের একজনের রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তার নাম প্রকাশ করা হয়নি। ওই ব্যক্তির করোনা পজিটিভ আসার খবরে দুই দলকে সঙ্গে সঙ্গে টিম হোটেলে পাঠিয়ে দেওয়া হয়। নতুন করে আবার সবার কোভিড-১৯ পরীক্ষা হবে। সবার নেগেটিভ ফল আসার আগ পর্যন্ত সবাই আইসোলেশনে থাকবেন।
এই ঘটনায় অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফরও ঝুঁকিতে পড়েছে। আগামীকাল শনিবার উইন্ডিজের বিপক্ষে তাদের শেষ ওয়ানডে খেলার কথা। আর সবার ফল নেগেটিভ এলেই স্থগিত হওয়া দ্বিতীয় ম্যাচটির নতুন সময়সূচি নির্ধারণ হবে। এরপর বাংলাদেশ সফরে আসবে তারা।  আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টি-টোয়েন্টি সিরিজের পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬টায়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.