করোনায় মৃতদের আত্মার মাগফেরাত ও আক্রান্তদের সুস্থতা কামনায় তানোর থানা মসজিদে বিশেষ মোনাজাত

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোর থানা জামে মসজিদে করোনা ভাইরাসে মৃত্যুবরণকারী পুলিশ সদস্য ও দেশে মৃত সকল মানুষের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৪শে জুলাই) সামাজিক দুরত্ব বজায়ের মাধ্যমে জুমার নামাজ শেষে মোনাজাতে অংশ নেন ধর্মপ্রাণ মুসুল্লিরা। এসময় দেশ ও বিশ্ব থেকে করোনা মুক্তি ও আক্রান্তদের সুস্থতায় রোগমুক্তি কামনা করা হয়।

মহাসংকটের এই সময়ে পানাহা চাইতে নিজেকে সপেছেন সৃষ্টিকর্তার কাছে। অসহায় মানুষের সব চাওয়াই বিশ্বজাহানের স্রষ্টার প্রতি। ইতোমধ্যে অদৃশ্য ভাইরাসে কেড়ে নিয়েছে যাদের তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা আর নিজ জাতি ও বিশ্বের সকল মানুষের কল্যাণ কামনায় জুম্মার নামাজ পরবর্তী মোনাজাতে অংশ নিয়েছেন এই মসজিদের মুসল্লীরা।

রাজশাহীর তানোর থানা জামে মসজিদে এই বিশেষ মোনাজাতে সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম, ধর্মপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহসহ এ যাবতকালে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সংসদ সদস্য, রাজনীতিবিদ, চিকিৎসক, সাংবাদিক, পুলিশ ও সরকারি কর্মকর্তা-কর্মচারীসহ সকলের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমরা সমস্ত মানুষের জন্য দোয়া করেছি আল্লাহ্পাক যেনো আমাদের সবাইকে করোনা পরিস্থিতি থেকে মুক্তি দেন। মহান আল্লাহ্ রাব্বুল আলামিন দ্রুত এই বিপদ থেকে আমাদের সবাইকে পরিত্রাণ দিবেন এমন প্রত্যাশায় ব্যক্ত করে সেই মহান স্রষ্টার দরবারে ফরিয়াদ জানিয়েছি।

এ ছাড়াও রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর সহধর্মিণী মিসেস ‘পারুল চৌধুরীসহ করোনা ভাইরাসে আক্রান্ত অন্যান্যদের আশু রোগ মুক্তি কামনায় জুম্মা মসজিদে দোয়া করা হয়েছে বলেও জানান ওসি।

এর আগে, শারীরিক দূরত্ব মেনে মসজিদে প্রবেশ এবং জুম্মার নামাজে অংশগ্রহণ করেন মসজিদটির মুসল্লিরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.