ভাতার কার্ড দেওয়ার নামে অবৈধ ভাবে টাকা গ্রহণের দায়ে ফেনী পৌরসভার কাউন্সিলর বাদল আটক

ফেনী প্রতিনিধি: ফেনী সদর থানাধীন পূর্ব মধুপুর এলাকায় অভিযান চালিয়ে ‘ল্যাকটেটিং মাদার সহায়তা কর্মসূচি’ ভাতার কার্ড দেওয়ার নাম করে দরিদ্র লোকজনের কাছ থেকে টাকা নেওয়ার সময় ফেনী পৌরসভার ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আবু ইউসুফ বাদল (৫৭) কে হাতেনাতে আটক করেছে র‌্যাব-৭।
র‌্যাব সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব জানতে পারে, ফেনী জেলার ফেনী মডেল থানাধীন পূর্ব মধুপুর কাউন্সিলরের  অফিসের ভিতরে ফেনী পৌরসভার ১৫ নং ওয়ার্ডের কমিশনার আবু ইউসুফ ভূঁঞা বাদল ‘ল্যাকটেটিং মাদার সহায়তা কর্মসূচি’ ভাতার কার্ড দেওয়ার নাম করে দরিদ্র লোকজনের কাছ থেকে অবৈধভাবে টাকা নিচ্ছেন।
উক্ত সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার (২৪ জুলাই) দুপুরে র‍্যাবের একটি আভিযানিক দল পূর্ব মধুপুরে কাউন্সিলরের অফিসের ভিতরে উপস্থিত হয়ে দরিদ্র লোকজনের কাছ থেকে অবৈধভাবে টাকা নেওয়ার সময় ওয়ার্ড কাউন্সিলর বাদলকে হাতেনাতে আটক করে।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক তল্লাশী করে তার স্বীকারোক্তি, দেখানো ও সনাক্ত মতে ‘ল্যাকটেটিং মাদার সহায়তা কর্মসূচি’  ভাতা পাওয়ার জন্য বিভিন্ন নামে আসামীর সীল ও স্বাক্ষরসহ অগ্রনী ব্যাংক লিমিটেডের হিসাব নম্বর খোলার ফরম- ৩৭ টি, ল্যাকটেটিং মাদার সহায়তা কর্মসূচি’ ভাতার কার্ড দেওয়ার নামে দরিদ্র লোকজনের কাছ থেকে নেওয়া ৪৯,২০০ (ঊনপঞ্চাশ হাজার দুইশত) টাকা, আসামীর নামীয় সীল – ০১টি, কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল হতে উপকারভোগীদের নামীয় তালিকা-০৭ পাতা উদ্ধারসহ আসামীকে গ্রেপ্তার করা হয় ।
গ্রেপ্তারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়,  সে প্রতিনিয়ত ‘ল্যাকটেটিং মাদার সহায়তা কর্মসূচি’ ভাতার কার্ড করার জন্য দরিদ্র লোকজনের নিকট হইতে অবৈধভাবে ৪,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা করে নিয়ে আসছে।
ফেনীস্থ র‍্যাব -৭ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মোঃ নুরুজ্জামান কাউন্সিলর বাদল আটকের সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামী, উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে ফেনী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.