করোনায় আক্রান্ত রাজশাহী’র পুলিশ সুপারের রোগমুক্তি কামনায় তানোর থানা মসজিদে দোয়া ও মোনাজাত 

বিশেষ প্রতিনিধি: করোনায় আক্রান্ত রাজশাহী’র পুলিশ সুপারের আশু রোগমুক্তি কামনায় আজ শুক্রবার (১৬ এপ্রিল) তানোর থানা মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। এ সময় সামাজিক দুরত্ব বজায় রেখে কিছু সংখ্যক মুসল্লী, থানার অফিসার ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
জেলা পুলিশ সুত্রে জানা যায়, রাজশাহীর পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। গত সোমবার (১২ এপ্রিল) ২০২১ ইং রাজশাহী পুলিশ লাইনস হাসপাতালে কোভিড-১৯ এর নমুনা পরীক্ষার পর তার রিপোর্ট পজিটিভি আসে।
 এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ রাকিবুল হাসানের সাথে কথা হলে তিনি এই গণমাধ্যম কর্মীকে জানান, মহামারী করোনার প্রাদুর্ভাব ঠেকাতে রাজশাহী জেলা পুলিশ সুপার মহোদয়ের সঠিক দিক নির্দেশনায় আমরা নিজেদের জীবনের তোয়াক্কা না করে প্রথম থেকেই জেলার সকল থানার ন্যায় তানোরেও বিভিন্ন এলাকাজুড়ে পুলিশের পক্ষ থেকে গণসচেতনতা শুরু করি।
এছাড়াও গণসচেতনতার পাশাপাশি স্বাধ্যমতো নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী’সহ করোনা প্রতিরোধের বিভিন্ন সরঞ্জামাদিও বিতরণ করি। আজকে সেই অনুপ্রেরণার মানুষটি করোনায় আক্রান্ত হয়েছেন। আমরা স্যারের রোগমুক্তি কামনায় জুম্মা মসজিদে দোয়া করেছি এবং স্যারের জন্য সর্বস্তরের মানুষের কাছে নেক দোয়া পার্থি।
ওসি আরও জানান, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন মহোদয়ের কয়েক দিন থেকে কিছুটা সর্দির ভাব ছিল। সন্দেহ হলে তিনি গত সোমবার সকালে নমুনা পাঠান। রাত প্রায় ৮টার দিকে তিনি রির্পোট হাতে পান।
রিপোর্টটি পজিটিভি আসে। বর্তমানে তিনি সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন। বর্তমানে আল্লাহ্পাকের অশেষ রহমতে তিনি সুস্থ রয়েছেন। আপনারা দোয়া রাখবেন অচিরেই যেন স্যার সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.