আজ বিটিসি নিউজ এর কলকাতা প্রতিনিধি রাজশ্রী’র জন্মদিন

বিটিসি নিউজ ডেস্ক: আজ শুক্রবার (১৬ এপ্রিল) বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (কলকাতা) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায় শুভ জন্ম দিন। তিনি ১৬ই এপ্রিল কলকাতায় জন্ম গ্রহণ করেন।
তিনি স্কুল জীবন থেকে লেখা লেখি শুরু করেন, অল্প বয়সে  মাতৃ বিয়োগের ফলে,সাহিত্য চর্চায় একটা বড় বিরতি আসে,জীবনও অন্য খাতে বইতে থাকে। IGNU থেকে ইংরেজি সাহিত্যে মাস্টার্স করে শিক্ষকতায় নিজেকে নিয়োজিত করেন তার পাশাপাশি সাহিত্য সংস্কৃতিক ভুবণেও বিচরন করছেন।
তবে তার কাছে মূখ্য বিষয়  শিক্ষিকতা এবং সাংবাদিকতা। আবৃত্তি ,কবিতা এবং সাহিত্য চর্চা নেশা। চারপাশের বাস্তব এবং কল্পনা ,ভালোবাসা ,পীড়া বারবার শব্দের রূপ নিয়েছে। ছোট গল্প দিয়ে শুরু, অবেলার ঢেউ ,যার বেশীরভাগ গল্প দুটি বেসরকারি টিভি চ্যানেলে টেলিফিল্ম হিসাবে প্রদর্শিত হয়েছে। পরের বইগুলো কবিতার যথাক্রমে  ছায়া ও সিম্ফনি, অসমাপ্ত কনসার্ট এবং নেক্রপলিস নগরী। কবিতা আজ বেঁচে থাকার একমাত্র রসদ।
তিনি তার সৃজনশীল কাজে জন্য পেয়েছেন, রবীন্দ্র স্মরণে, শর্টফিল্ম ফেস্টিভ্যাল সিনে রাইটিং অ্যাওয়ার্ড এবং স্বয়ংপ্রভা পুরস্কার। বিটিসি নিউজ পরিবারে পক্ষ থেকে তার জন্য শৃভ কামনা রইল। সুন্দর হোক আগামী পথ চল।

আজ শুক্রবার (১৬ এপ্রিল) বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (কলকাতা) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায় এর শুভ জম্ম দিন। রাজশ্রী বন্দ্যোপাধ্যায় এর শুভ জম্মদিনে বিটিসি নিউজ পরিবারের পক্ষ থেকে বিটিসি নিউজ এন্ড বিটিসি চ্যানেলের চেয়ারম্যান আনোয়ার আক্তার কাজল সহ বিটিসি নিউজ এর সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রেজা শুভেচ্ছা ও অভিনন্দন এবং দীর্ঘায়ু সফলতা কামনা করেন। তার জন্মদিনে আমাদের শুভেচ্ছা ও শুভ কামনা। সুন্দর হউক তার আগামীর পথ চলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.