করোনায় আক্রান্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: বিশ্বজুড়ে করোনায় মোকাবেলা আজ সোমবার (২৭ জুলাই) ধারাবাহিকতার অংশ হিসেবে রাজশাহী মহানগরীর করোনায় আক্রান্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক তরুণ প্রজন্মের প্রাণপ্রিয় নেতা জননেতা মোঃ ডাবলু সরকার।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ২টি মুরগী, ৩০টি ডিম, আটা ১ প্যাকেট, ১ কেজি ডাল, ১ লিটার তৈল, ১ কেজি দুধ, ১ প্যাকেট টি-ব্যাগ, ১ কেজি লবন, ৩ হালি লেবু, ১টি মিষ্টি কুমড়া, ১ কেজি ডুমুর, ১টি লাউ সহ আলু, পটল, পেয়ারা, বিস্কুট ইত্যাদি।

এই খাদ্য সামগ্রী সরবরাহের উদ্দেশ্য হলো আক্রান্ত ব্যক্তি হোম আইশোলেশনে থাকার সময় যাতে নিজ বাড়িতে অবস্থান করে মরনঘাতি ভাইরাস করোনা মোকাবেলায় করনীয় স্বাস্থ্যবিধি যথাযথ ভাবে অনুসরণ ও পালনের মধ্যে দিয়ে সুস্থ হয়ে উঠতে পারে।

এছাড়াও আক্রান্ত ব্যক্তিদের যে কোন প্রয়োজনে সেবা দিতে স্বেচ্ছাকর্মীদের প্রস্তুত থাকতে নির্দেশ দিয়েছেন জননেতা মোঃ ডাবলু সরকার। বিভিন্ন এলাকায় যেমন লক্ষীপুর, মিঠুর মোড়, মেডিকেল ঘোষপাড়া, বোসপাড়া মকবুল হাবিলদারের মোড়, মেহেরচন্ডী কড়য়তলার মোড় এলাকায় সর্বোমোট ১৫ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

উল্লেখ্য, সারা দেশের ন্যায় রাজশাহীতেও করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই জননেতা মোঃ ডাবলু সরকার “মানুষ মানুষের জন্য” এই মর্মবাণীকে ধারণ করে আর্তমানবতার সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হয়, ততদিন তিনি তার সাধ্যমত এই প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে একাধিকবার নগরবাসীকে আশ্বস্ত করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি শিবলী সরকার (নবু) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.