করপাড়া হাইস্কুলের ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি:  গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া হাইস্কুলের এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক মিরাজ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার দুপুরে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক মিরাজ হোসেনকে আটক করা হলেও গ্রেপ্তার দেখানো হয়েছে সন্ধ্যায়।

এ ব্যাপারে ওই ছাত্রীর মা বাদী হয়ে শিক্ষক মিরাজ হোসেনের নামে মামলা দায়ের করেছেন।

গোপালগঞ্জ থানার ওসি মো. মনিরুল ইসলাম ও বৌলতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাজেদুর রহমান বিটিসি নিউজকে জানান, গত ২৪ এপ্রিল ওই স্কুলের সহকারী শিক্ষক পরিমল বিশ্বাসের জন্মদিন পালন করা হয় শ্রেণী কক্ষে। স্কুলের কয়েকজন শিক্ষক-শিক্ষার্থী এসময় উপস্থিত ছিলেন।

পরিমল বিশ্বাস জন্মদিনের কেক কেটে চলে যাওয়ার পর সহকারী শিক্ষক মিরাজ হোসেন শিক্ষার্থীদের নিয়ে কেক খাওয়া ও ছবি তুলছিলেন। এ সময় এক ছাত্রীর শ্লীলতাহানির ঘটনা ঘটে।

পরে ওই ছাত্রী বিষয়টি তার পরিবারের কাছে জানান। পরিবারের লোকজন সেদিনের ওই ঘটনা স্কুল কর্তৃপক্ষকে মৌখিকভাবে জানিয়ে আশানুরূপ ফলাফল না পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ঘটনার বিস্তারিত জানিয়ে লিখিত অভিযোগ করেন।

বিষয়টি সমাধানের জন্য আজ বুধবার স্কুল প্রাঙ্গণে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে জরুরি সভা বসে। সভা চলাকালীন বৌলতলী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মো. সাজেদুর রহমান স্কুলে গিয়ে মিরাজ হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য ওসি মনিরুল ইসলামের কাছে নিয়ে যান।

এরপর বিকেলে ওই ছাত্রীর মা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত শিক্ষক মিরাজ তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বিটিসি নিউজকে বলেন, স্থানীয় রাজনীতি ও স্কুল রাজনীতির কারণে প্রতিপক্ষের লোকজন ষড়যন্ত্র করে এ ঘটনায় আমাকে ফাঁসিয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোপালগঞ্জ প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.