রাজশাহীর বাঘাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ও আহত ২০

নিজস্ব প্রতিবেদকরাজশাহীর বাঘাতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও ২০ জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ৬.৩০ মিনিটের দিকে বাঘা-রাজশাহী সড়কের মীরগঞ্জ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বাঘা থেকে রাজশাহীগামী রজনীগন্ধা-সিরাজগঞ্জ-ব-০৫ নামের যাত্রীবাহী বাস মীরগঞ্জ মোড়ে ভটভটিকে ওভারটেক করতে গেলে এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।
এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও ২০ জন আহত হয়েছেন:
নিহত ব্যক্তিরা হলেন: বাঘা উপজেলার ছাতারী গ্রামের শমসের আলীর ছেলে আবু হানিফ (২৩), মনিগ্রাম বান্দাবটতলা গ্রামের মুনছার আলীর স্ত্রী মনোয়ারা বেগম (৪৫) ও হরিরামপুর দাঁড়পাড়া গ্রামের নিয়াত আলীর স্ত্রী বাদলা বেগম (৪২)।
নিহতরা সবাই রজনীগন্ধা বাসের যাত্রী ছিলেন।
আহত ব্যক্তিরা হলেন:  ছাতারী গ্রামের সজল আলী, নারায়ণপুর গ্রামের কার্তক হালদার, চকনারায়ণপুর গ্রামের প্রসান্ত কুমার, চকছাতারী গ্রামের শরিফুল ইসলাম, হেলালপুর গ্রামের লালন উদ্দিন, চকছাতারী গ্রামের জিল্লুর রহমান, লালপুর ঘোষপাড়া গ্রামের মোয়াজ্জেম হোসেন।
তাদের বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ছাড়া আরও ১২ যাত্রীকে চারঘাট ও রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে। বাসচালক বাঘা এলাকার নুরুল হক তিনি বর্তমানে পলাতক রয়েছেন।
বাসের যাত্রী মনিগ্রাম গ্রামের আশরাফুল  ইসলাম বিটিসি নিউজকে বলেন, একটি ভটভটিকে ওভারটেক করার সময় এ ঘটনাটি ঘটে। তবে অল্পের জন্য আমি বেঁচে গেছি।
মীরগঞ্জ মোড় এলাকার প্রত্যক্ষদর্শী ব্যক্তি আজমত আলী বিটিসি নিউজকে বলেন, সকালে ঘুম থেকে উঠে বাড়ির বাইরে আসি।
এ সময় একটি বাস ভটভটিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনাটি ঘটে।
বাঘা স্ট্যান্ডের কাউন্টার মাস্টার বিটিসি নিউজকে বলেন, বাসটি ৩৫ যাত্রী নিয়ে সকাল ৫টা ৪৫ মিটিটে বাঘা বাসস্ট্যান্ড থেকে রাজশাহীর উদ্দেশে রওনা হয়।
সকাল ৬টার দিকে মনিগ্রাম ইউনিয়নের মীরগঞ্জ মোড় এলাকায় পৌঁছলে ভটভটিকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়।
মনিগ্রাম ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজরুল ইসলাম বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বিটিসি নিউজকে বলেন, দুর্ঘটনার বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে দেয়ার নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক।
বাঘা থানার ওসি মহসীন আলী ঘটনাটি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, ঘটনা জানার পরপর ঘটনাস্থলে গিয়েছিলাম। লাশ উদ্ধার করে পরিবারের কাছে দেয়া হয়েছে। আহতদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: লিয়াকত হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.