কবি জসীমউদ্‌দীনের ‘আসমানী’ কবিতার ছায়া অবলম্বনে: চলচ্চিত্র ‘আসমানী

  আসমানী’ ছবিটি দেখে আপনারা বিনোদন পাবেন

 

ঢাকা প্রতিনিধি: দেশের ৩৯টি সিনেমা হলে গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে চলচ্চিত্রআসমানী ছবিটি কবি জসীমউদ্দীনের লেখাআসমানীকবিতার ছায়া অবলম্বনে নির্মাণ করা হয়েছে। পরিচালনা করেছেন এম সাখাওয়াত হোসেন। ছবিতে নায়ক বাপ্পী চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়িকা সুস্মি রহমান।

পরিচালক এম সাখাওয়াত হোসেন বলেন, ‘আমি ছবিটি দেখাতে পারছি, এটাই আমার কাছে অনেক বড় বিষয়। কারণ, এর আগে বেশ কয়েকবার ছবিটি মুক্তির তারিখ ঘোষণা করেও মুক্তি দিতে পারিনি। আমি সবাইকে অনুরোধ করব, আপনারা সিনেমা হলে এসে ছবিটি দেখুন। মৌলিক গল্পের দেশি ছবিকে উৎসাহ দিন। আমি অনেক যত্ন করে ছবিটি নির্মাণ করেছি। আপনাদের ভালো লাগবে।

 

 

ছবির নায়ক বাপ্পী চৌধুরী বলেন, ‘এই ছবিতে দর্শক আমাকে বেশ কয়েকটি লুকে দেখতে পারেন। শহর এবং গ্রামের, গ্রামের সাধারণ ছেলে শহরের স্মার্টবয়। গল্পের প্রয়োজনে কয়েকটি রূপ ধারণ করতে হয়েছে আমাকে। সবচেয়ে বড় বিষয় এই ছবিতে অভিনয় করার সুযোগ ছিল। আমি আমার দর্শকদের বলব, আপনারা ছবিটি দেখবেন এবং অন্যকে দেখার অনুপ্রেরণা দেবেন। ছবিটি দেখে আপনারা বিনোদন পাবেন।

 

 

বাপ্পী আরো বলেন, “বর্তমানে চলচ্চিত্র ঘুরে দাঁড়াচ্ছে। কিছুদিন আগে আমারনায়কশিরোনামে একটি ছবি মুক্তি পেয়েছে। সবাই আমার সিনেমাটি পছন্দ করায় আমি সবার প্রতি কৃতজ্ঞ। আমি আপনাদের বলতে চাই, ‘আসমানীছবিটিও আপনাদের ভালো লাগবে। তবে এই ছবিটি অন্য অনেক ছবি থেকে ব্যতিক্রম। ভালো লাগার মতো অনেক উপাদান আছে এই ছবিতে।

আসমানীছবিতে নায়ক বাপ্পীর বিপরীতে অভিনয় করেছেন নবাগত সুস্মি রহমান। ছাড়া অভিনয় করেছেন পুষ্পিতা পপি।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.