এ দেশ সাম্প্রদায়িক সম্প্রতির দেশ পূজা পরিদর্শন কালে – মেয়র রেজা

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকায় দুর্গাপূজা পরিদর্শন করেন বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা।
তিনি বেলকুচি পৌর এলাকার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনকালে বলেন, অসাম্প্রদায়িক চেতনা ও ধর্মীয় সম্প্রীতির দেশ বাংলাদেশ, প্রত্যেক ধর্মের ধর্মীয় মূল্যবোধ ও স্বাধীনতা রক্ষা করতে হবে। এদেশ হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান সবাই মিলেই বাংলাদেশকে উন্নত দেশে রুপান্তরিত করতে হবে। কোন ধর্মের ধর্মীয় চেতনাকে কোন ভাবেই আঘাত করা যাবে না। প্রাচীনকাল থেকে এ দেশে সকল ধর্মের মানুষ নির্বিঘ্নে তাদের ধর্মীয় উৎসব পালন করে আসছেন। আমরা কোন রকম ধর্মীয় গোড়ামি বরদাস্ত করবো না। আইন শৃঙ্খলা বাহিনী পুজা মন্ডপ তদারকিতে নিয়োজিত রয়েছে।
বেলকুচি পৌর এলাকার ১৮টি পুজামন্ডপ পরিদর্শন ও প্রত্যেকটি পূজা মন্ডপে পরিদর্শন করে নগদ ৫ থেকে ১০ হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা দেন।
এছাড়াও তাদেরকে সার্বিক সহযোগিতার পাশাপাশি নিরাপত্তার বিষয়েও খোঁজ খবর নেন। পরিদর্শন কালে পৌর মেয়র পুজা পরিচালনা কমিটির নেতৃবৃন্দ ও দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
মঙ্গলবার (০৪ অক্টোবর) বিকালে বেলকুচি পৌর এলাকার চন্দনগাঁতী সহ বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন কালে এসময় সাবেক বেলকুচি উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফারুক সরকার, পৌর কাউন্সিলর ফজলুল হক ফজল, মহিলা কাউন্সিলর শাপলা খাতুন, স্বর্ণা খাতুন, ছাত্রনেতা রিয়াদ আহম্মেদসহ অন্যান্য নেতৃবৃন্দ পুজামন্ডপ পরিদর্শনে সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.