এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে ডিজিটাল বাংলাদেশ দিবসে বিতর্ক প্রতিযোগিতা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি) এর উদ্যোগে বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের বড় ইন্দারা মোড়স্থ ইবিএইউবি’র নিজস্ব মিলনায়তনে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৯ উপলক্ষ্যে আন্তঃ অনুষদ বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান।

প্রাথমিকভাবে প্রত্যেক অনুষদ থেকে একটি করে দল প্রতিযোগিতায় অংশ নেয়। প্রতিযোগিতার মাধ্যমে ব্যবসায় প্রশাসন অনুষদ এবং কৃষি অর্থনীতি ও গ্রামীন উন্নয়ন অনুষদ চুড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ হয়। “সত্য মিথ্যার যাচাই আগে, ইন্টারনেট শেয়ার পরে” এই প্রতিপাদ্যের উপর দুটি দল চুড়ান্ত প্রতিযোগিতায় অংশ গ্রহন করে।

যেখানে কৃষি অর্থনীতি ও গ্রামীন উন্নয়ন অনুষদ ব্যবসায় প্রশাসন অনুষদকে পরাজিত করে বিজয়ী হয়। উক্ত প্রতিযোগিতায় সেরা বক্তা নির্বাচিত হন বিজয়ী দলের মোছঃ জিয়াসমিন খাতুন। পরবর্তীতে প্রধান অতিথি উভয় দলকে অভিনন্দন জানিয়ে ট্রফি, ক্রেস্ট, ও সার্টিফিকেট প্রদান করেন। এরপরে বিতর্ক প্রতিযোগিতা কমিটির আহ্বায়ক মোঃ শাহরিয়ার কবির প্রধান অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করেন। অনুষ্ঠানে সভাপত্বি করেন কৃষি অনুষদের শিক্ষক মিঠুন কুমার ঘোষ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ডীন ড. মোঃ দেলোয়ার হোসেন, রেজিষ্ট্রার ড. মোঃ সোহেল আল বেরুনী, ব্যবসায় প্রশাসন অনুষদের প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান এবং বিভিন্ন অনুষদের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.