গাইবান্ধায় প্রাইভেট কার ও ২০ কেজি গাঁজাসহ আটক -৩

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা পুলিশ সুপারের হস্তক্ষেপে গতকাল বুধবার দিবাগত রাত অনুমান ২ ঘটিকায় আজ (১২ ডিসেম্বর) সাঘাটা থানা পুলিশের একটি  মাদক বিরোধী অভিযানে উপজেলার জুমারবাড়ি বাজিতনগর পুর্ব পাড়া এলাকার পাকা রাস্তার ওপর হতে মাদকবাহী একটি প্রাইভেট কারের ভেতর থেকে ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে।
এসময় মাদক কারবারি সুজন ওরফে বেজি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়  বলে ধৃতব্যাক্তিদের জবানবন্ধীতে জানা গেছে।
গোপন সংবাদের ভিত্তিতে সাঘাটা থানার এস,আই শাহাদত হোসেনের নেতৃত্বে সঙ্গীয় এস,আই নয়ন কুমার, এস,আই আজিজুর রহমান, এস,আই রবিউল ইসলাম, এস,আই হাশেম আলী, এএসআই মোশারফ হোসেন, এএসআই রফিকুল ইসলাম,কনেষ্টবল সালেক, শফিকুল  আরআরএফ কনেষ্টবল সেলিম, মাসুম বাবুও মাসুদরানা মাদক বিরোধী অভিযানে অংশ নেয়।
আটককৃতরা হলেন বগুড়া জেলার ধুনট থানার শিয়ালী মাঝবাড়ি গ্রামের মৃত জহুরুলের পুত্র কপিল উদ্দিন(২৮), একই জেলার শাজাহানপুর থানার বেতগাড়ি গ্রামের মৃত নজরুলের পুত্র সিজু মিয়া (২৯)  ও গাইবান্ধা জেলার মামুদপুর গ্রামের মৃত নজির হোসেনের পুত্র মঞ্জুরুল (৫০) ও একই গ্রামের মৃত ক্ষিতিশ যুগির পুত্র সুজন ওরফে বেজি(৩২)।
পুলিশ বিটিসি নিউজকে  জানায়, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে এবং সংঘবদ্ধ মাদককারবারিরা দীর্ঘদিন থেকে জনগণ ও পুলিশের চোখকে ফাঁকি দিয়ে বিভিন্ন কৌশল অবলম্বন করে মাদকের  ব্যবসা করে আসছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.