একা পেয়ে ১০ বছরের কিশোরী অপহরনের চেষ্টা

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নভেল করোন ভাইরাস প্রাদুর্ভাবের কারনে শহর জুড়ে নিরবতা। প্রশাসনের নির্দেশে বন্ধ কাঁচামাল ব্যতিত সকল প্রকার দোকানপাট। এ সুযোগ হাত ছাড়া করতে চায়নি গাড়ি চালক। সুনসান রাস্তায় একা পেয়ে গাড়ি ঘুরানোর কথা বলে কিশোরী মেয়েকে প্রলোভন দেখিয়ে গাড়িতে তুলে অপহরনের চেষ্টা করে এম্বুলেন্স চালক।
নবীগঞ্জে এক এম্বুলেন্স চালকের কান্ড নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। জনমনে বিরাজ করছে আতঙ্ক। গাড়ি ঘুরানোর কথা বলে কিশোরী নিয়ে পালাতে গিয়ে পুলিশের কাছে বন্দি সুন্দর আলী (৩৫) নামে এক যুবক।
ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার (২৭ মার্চ) রাত ৮ টায়।
সরেজমিনে গিয়ে জানা-যায়, নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের পাইকপাড়া গ্রামের (হাংসাং সালামতপুর) জনৈক ১০ বছরের এক কিশোরী  মেয়েকে মহামারী করোনা ভাইরাসের কারনে ঘর বন্দি মানুষের ফাঁকা রাস্তায় একা পায় বালাগঞ্জ থানার জামালপুর গ্রামের বশির মিয়ার পুত্র এম্বুলেন্স চালক সুন্দর আলী।
আজমেরীগঞ্জ থেকে ফেরার পথে নবীগঞ্জ পৌর এলাকার সালামতপুর পেট্রলপাম্পের সামনে থেকে এই কিশোরী মেয়েকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার গাড়িতে তুলে । ঢাকা মেট্রো-ছ ৭১-২১৩৩ নং গাড়িতে করে ঢাকা সিলেট মহাসড়কের আউশকান্দির দিকে রওনা দেয়।
এসময় মেয়েটির সুরচিৎকারে লোকজন এগিয়ে আসলে এম্বুলেন্স চালক বিপাকে পড়ে যায়। স্থানীয় লোকজন আসার আগেই এম্বুলেন্সটি নবীগঞ্জ শহর ত্যাগ করে। মুহূর্তেই খবরটি ছড়িয়ে পড়ে আশপাশ এলাকায়। এম্বুলেন্স চালক দিকবেদিক না পেয়ে নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি বাজারে জনতার হাতে ধরা পড়ে।
পরে নবীগঞ্জ থানার ওসি অপারেশন আমিনুল ইসলামের নেতৃত্বে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় এবং চালককে আটক করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে  নবীগঞ্জ থানার ওসি অপারেশন আমিনুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মেয়েটিকে অপহরন করাই ছিল তার মূল উদ্দেশ্য। এব্যাপারে মামলা দায়ের এর প্রস্তুতি চলছে বলে ও জানান তিনি।  এদিকে মেয়েকে ফিরে পেয়ে খুশি পরিবারের লোকজন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.