রাজশাহীর চারঘাটে এক নারীর লাশ উদ্ধার, হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর চারঘাটে আকলিমা নামের স্বামী পরিত্যক্তা এক নারীর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। নিহত আকলিমা বেগম (৫০) উপজেলার মাড়িয়া গ্রামের আবুল কাশেম মোল্লার স্ত্রী।

গতকাল শুক্রবার দুপুরের দিকে মাড়িয়া গ্রামের আম বাগানের পাশে একটি নালার মধ্যে থেকে লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারনা তাকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে।

মডেল থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজকে বলেন, মাড়িয়া গ্রামের আম বাগানের পাশে একটি নালায় নিহত স্বামী আকলিমা বেগমের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত আকলিমার লাশ উদ্ধার করা হয়। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আকলিমাকে শ্বাসরোধ করে কেউ হত্যা করে নালায় ফেলে রাখতে পারে।

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পরে এটির আসল রহস্য উন্মোচন হবে ।

নিহত আকলিমার ছেলে জার্মান আলী বিটিসি নিউজকে জানায়, আমি লোকমুখে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে আমার মায়ের অচেতন দেহ দেখতে পায়। তবে আমার মা হত্যার সুষ্ঠ বিচার চাই।

বিষযটি সম্পর্কে চারঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার নুরে আলম বিটিসি নিউজকে বলেন, নিহত মহিলাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে ময়না তদন্তের পরে আসল রহস্য উদঘাটিত হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.