উৎসর্গ ফাউন্ডেশন পাবনা সদর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন

পাবনা প্রতিনিধি: মানবতার সেবায় ‘উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ’ পাবনা সদর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন ও পরিচিতি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ বুধবার বেলা ১১টায় কৃষ্ণপুরের একটি প্রতিষ্ঠানের মিলনায়তনে কমিটি গঠন ও পরিচিতি অনুষ্ঠান সম্পন্ন হয়।

‘উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ’ পাবনা জেলা শাখার সভাপতি রেবেকা সুলতানার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক এ. এস. নোমান, পাবনা জেলা কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি জনাব ইকরামুল কবির মামুন, সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক এ. কে. এম. শরিফুল ইসলাম, মোছা. রোজিনা আকতার, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ প্রমুখ।

এসময় মোছা. রোজিনা আক্তারকে সভাপতি ও কে. এম. মোখলেছুর রহমান রাসেলকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট্য পাবনা সদর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্যরা হলেন, জ্যেষ্ঠ সহ-সভাপতি কামরুন্নাহার, লুৎফুল বারী, আর কে আকাশ, যুগ্ম সম্পাদক শাকিল আহমেদ অন্তু, সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সজিব, অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন, সহ-অর্থ সম্পাদক মামুনুর রহমান, দপ্তর সম্পাদক কামরুল হাসান, সহ-দপ্তর সম্পাদক রাশেদ খান, আন্তর্জাতিক ও গবেষণা বিষয়ক সম্পাদক আতিকুল হক, সহ-আন্তর্জাতিক ও গবেষণা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সবুজ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আশিকুল ইসলাম রাব্বি, সহ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শাকিব হোসেন , ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ মো. ওয়ারেস আলী, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শিক্ষা ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আব্দুল আলিম, সহ-শিক্ষা ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হৃদয় হোসেন, পরিকল্পনা বিষয়ক সম্পাদক আবু ইমরান, সহ-পরিকল্পনা বিষয়ক সম্পাদক সৌরভ কর্মকার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফজলে গাফফার, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সরোয়ার হোসেন নিরব; তথ্য, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাসান হাফিজুর রহমান, সহ-তথ্য, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, যোগাযোগ বিষয়ক সম্পাদক সোহেল রানা, সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক ইমরান খান, মহিলা বিষয়ক সম্পাদক নার্গিস খন্দকার লিখি, সহ-মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া খাতুন স্বর্ণা, কার্যনির্বাহী সদস্য মাহমুদা খাতুন, আলী রেজা রাসেল, লায়লা আরজুমা সাথী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি আর কে আকাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.