উল্লাপাড়ায় ৪ ছিনতাইকারী গ্রেফতার  

উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়ায় গতকাল রবিবার রাতে ৪ ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
বড়হর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল হাসান নান্নু জানান, উপজেলার বড়হর ইউনিয়নের বোয়ালি মহড়া গ্রামের আলু ব্যবসায়ী জিয়া সরদার বোয়ালিয়া বাজারে দোকান বন্ধ করে রাত ৯ টার দিকে বাড়ি যাওয়ার পথে বোয়ালিয়ার ৪ মাথার মোড়ে  ছিনতাইকারীরা জিয়ার পথ রোধ করে গলায় গামছা পেচিয়ে তার কাছ থেকে ৭০ হাজার টাকা ছিনতাই করে।
ছিনতাই করে যাওয়ার সময় জিয়া ইমন নামের এক ছিন্তাইকারীকে ঝাপ্টে ধরে চিৎকার শরু করলে এলাকাবাসী  এসে ইমনকে আটক করে। এ সময় বাকি ৩ জন পালিয়ে যায়। পরে এলাকাবাসী রাতেই ইমনকে বড়হর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুল হাসান নান্নুর কাছে জমা দেয়।
চেয়ারম্যান আজ সোমবার সকালে উল্লাপাড়া মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে । পরে উল্লাপাড়া মডেল থানা পুলিশ বাকি ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে।
ছিনতাইকারী হলেন- উপজেলার বোয়ালিয়া পাগলা গ্রামের- আক্তার হোসেনে ছেলে ইমন(২৫), চক চৌবিলা গ্রামের-মোক্তার হোসেনের ছেলে মুন(২১), বোয়ালিয়া চান্দারপাড়া গ্রামের-সানোয়ার হেসেনের ছেলে সাকিল(২৮) ও বোয়ালিয়া পাগলা গ্রামের – মুকুল হোসেনের ছেলে অনিক(২৬) ।
এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ছিনতাইকারী ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি মো: হারুনঅররশিদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.