উলিপুরে নারীসহ আপত্তিকর অবস্থায় বিআরডিবির পরিদর্শক আটক

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে নারীসহ আপত্তিকর অবস্থায় বিআরডিবির এক পরিদর্শককে আটক করা হয়েছে। আজ রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ চত্বর কোয়াটারে তাদের আটক করা হয়।
ওই কর্মকর্তার নাম জাহিদ হাসান ডালিম। বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) উলিপুর কার্যালয়ে পরিদর্শক পদে কর্মরত আছেন। ঘটনাটি জানাজানি হলে উলিপুর শহরসহ আশপাশের এলাকা মানুষ জড়ো হয় সেখানে।
জানা গেছে, জাহিদ হাসান ডালিমের সাথে ওই নারীর দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। ডালিমেজর স্ত্রী বাসায় না থাকার এই সুযোগে রোববার দুপুরে ওই নারীকে সরকারি কোয়াটারের ভাড়া বাসায় নিয়ে আসে।
এরপর নির্জন বাসাটিতে দীর্ঘক্ষন অবস্থান করায় আশপাশের মানুষের সন্দেহ হয়। পরে তারা গিয়ে তাদের আপত্তিকর অবস্থায় দেখতে পায়। এ খবর ছড়িয়ে পড়ায় ওই বাসার সামনে উৎসুক জনতা ভীড় করতে থাকে।
আইনশৃঙ্খলা বজায় রাখতে থানা পুলিশ মোতায়েন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই নারীর মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয় এবং উপজেলা বিআরডিবির কর্মকর্তা কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়।
অভিযুক্ত বিআরডিবিদর পরিদর্শক জাহিদ হাসান ডালিম বিটিসি নিউজকে বলেন, সে আমার বাল্যকালের বন্ধু। আজ দুপুরে বাসায় খাওয়ার জন্য এসেছিল।
উপজেলা পল্লী উন্নয়ন অফিসার শাহিন মিয়া বিটিসি নিউজকে বলেন, এ বিষয়ে আমি ইউএনও স্যারের সাথে কথা বলেছি তার বিরুদ্ধে অফিসিয়ালি ভাবে যতটুকু পদক্ষেপ নেয়া যায় তাই গ্রহণ করা হবে।
উলিপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল আলম রাসেল বিটিসি নিউজকে জানান, ঘটনাস্থলেই উপজেলা পল্লী উন্নয়ন অফিসার গিয়েছিলেন তারাই এবিষয়ে ভালো বলতে পারবেন।
কুড়িগ্রাম পল্লী উন্নয়ন অফিসার মো. নুর ইসলাম বিটিসি নিউজকে জানান, এবিষয়ে আমারা জানা নেই। কেউ আমাকে জানায় নাই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.