উত্যক্ত-ইন্টারনেটে নগ্ন ছবি ছড়িয়ে দেয়ার হুমকি, টাকা নিতে এসে যুবক গ্রেপ্তার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে প্রবাসির স্ত্রীকে উত্যক্ত ও ৫০ হাজার টাকা না দিলে নগ্নছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা নিতে এসে সোহাইব হোসেন (২২) নামের এক রাজমিস্ত্র্রীকে আটক করা হয়েছে। সোহাইব হোসেন আদমদীঘির কুন্দগ্রাম ইউপির বাগিচাপাড়া গ্রামের সাহাদত আলীর ছেলে।

আজ শুক্রবার (০৬ নভেম্বর) সন্ধ্যায় আদমদীঘির মুরইল বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় সিএনজিসহ চালক কারিব পারিয়ে যায়। এ ঘটনায় ওই গৃহবধু বাদি হয়ে থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আদমদীঘির পুশিন্দা কোলাদীঘি গ্রামে সৌদি প্রবাসি আশরাফুল ইসলামের স্ত্রীকে প্রায় ১ মাস আগে একটি অচেনা মোবাইল নম্বর থেকে সোয়াইব নামের ওই যুবক ফোন দিয়ে প্রথমে ভাল ব্যবহার ও পরে পর্যাক্রমে নানা ভাবে উত্যক্ত করে।

বিষয়টি তার স্বামীসহ পরিবারকে জানান। এর এক পর্যায়ে ওই প্রবাসির স্ত্রী সাথে ভিডিও ফোনের মাধ্যমে কথা বলার সময় মোবাইল ফোনে স্কীনসর্টে ওই গৃহবধুর ছবি সংগ্রহ করে ৫০ হাজার টাকা দাবী করে। এই দাবীর টাকা না দিলে সংগ্রহ করা ছবি নগ্ন বানিয়ে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

এতে গৃহবধু স্বজনদের সাথে কথা বলে কৌশলে দাবীকৃত ৫০ হাজার টাকা দিবে বলে সোয়াইবকে জানায়।

আজ শুক্রবার (০৬ নভেম্বর) সন্ধ্যায় প্রবাসির স্ত্রী তার স্বজনদের ওঁৎ পেতে রেখে আদমদীঘির মুরইল বাজারে পুশিন্দা মোড়ে টাকার নিয়ে অপেক্ষা করছিল। এসময় সোয়াইব নামের ওই যুবক এক সিএনজি যোগে টাকা নেয়ার জন্য উক্ত স্থানে পৌঁছিলে পুলিশ জনতার সহযোগীতায় সোয়াইবকে আটক করে। এসময় সিএনজিসহ চালক পালায়।

আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সােনায়ার হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, যুবকটি টাকা আদায়ের জন্য প্রতারণা করেছে। তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.