উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী শিপন মোল্লার মত বিনিময় সভা

উজিরপুর প্রতিনিধি: উজিরপুর সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লা।
৩ জানুয়ারী শনিবার সকাল ১১ টায় উজিরপুর সাংবাদিক ইউনিয়নের কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আঃ রহিম সরদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লা।
এ সময় বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাকিল মাহমুদ বাচ্চু, যুগ্ম সম্পাদক মোঃ মাহফুজুর রহমান মাসুম, সিনিয়র সদস্য মোঃ মোয়াজ্জেম হোসেন হাওলাদার,আলমগীর লস্কর।
এ সময় আরো উপস্থিত ছিলেন কোষাধক্ষ মোঃ জাহিদ হাসান, ক্রীড়া সম্পাদক সুদেব কুমার মন্ডল, প্রচার সম্পাদক বিপ্লব চন্দ্র হাজারী, দপ্তর সম্পাদক মোঃ জুনায়েদ খান সিয়াম, সদস্য জাহিদুল ইসলাম মিঠু প্রমুখ।
মতবিনিময় সভায় রফিকুল ইসলাম শিপন মোল্লা বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে ঘোষণা দেন এবং তিনি সাংবাদিকদের কাছে নির্বাচনে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।
রফিকুল ইসলাম শিপন মোল্লা তিনি বীর মুক্তিযোদ্ধা ও গুঠিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত: আব্দুর রশিদ মোল্লার পুত্র। তিনি উজিরপুর উপজেলা শ্রমিকলীগ ও শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং উজিরপুর উপজেলা ও পৌর প্রেস ক্লাবের সভাপতি। একাধারে তিনি উজিরপুর বন্দর ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক, উজিরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, উজিরপুর বি,এন,খান ডিগ্রী কলেজের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।
এছাড়া তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সংযুক্ত রয়েছেন এবং সমাজের বিভিন্ন সেবামুলক কাজে তিনি নিঃস্বার্থভাবে অংশগ্রহণ করেন। সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সকল সহযোগীতা করার জন্য আশ্বাস প্রদান করেন সাংবাদিক নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.