উজিরপুর মডেল থানার ওসির উদ্যোগে চালু হলো হারতা সেতুর ভেঙ্গে যাওয়া সংযোগ সড়ক

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলা ২নং হারতা ইউনিয়নের হারতা বাজারের কচা নদীর উপর নির্মিত বড় ব্রীজের দক্ষিন পার্শ্বের পাকা রাস্তার দুই পার্শ্বের ভাঙ্গণের সৃষ্টি হয়। যার ফলে গত ৬ মাস যাবত উজিরপুর – বানারীপাড়া সংযোগ সড়ক বিচ্ছিন্ন ছিল।

এতে দুই উপজেলার সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় জনদুর্ভোগ সৃষ্টি হয়।এ বিষয়ে উপজেলা প্রকৌশলীর অফিস সহ বিভিন্ন দপ্তরে ঘোরাঘুরি করে আমলাতান্ত্রিক জটিলতার কারণে কোন সুফল না পাওয়ায় গত ১৩ মে উজিপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করে হারতা ইউনিয়নের চেয়ারম্যান অমল মল্লিক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বসাধারণের সমন্বয়ে ওসি সহ ব্যক্তিগত অর্থায়নে মাটি ভরাট করে সড়ক যোগাযোগ চালু করেন।
উজিরপুর মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান বিটিসি নিউজকেকে জানান, ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায় হারতা বড় ব্রীজের দক্ষিন পার্শ্বের পাকা রাস্তার দুই পার্শ্বে ভাঙ্গন ভরাট করে যোগাযোগ সচল করা হয়েছে। রাস্তার উন্নয়ন মূলক কার্যক্রমের উদ্যোগ গ্রহণ ও রাস্তা মেরামত কাজ সম্পন্ন করায় স্থানীয়দের প্রশংসা অর্জন করেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.