উজিরপুর একই দিনে ২টি ধর্ষন মামলা, গ্রেফতার-১

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুর মডেল থানায় একই দিনে ২টি ধর্ষন মামলা দায়ের করা হয়েছে। মামলা ও ভিকটিম সুত্রে জানা যায় উপজেলার ওটরা ইউনিয়নের ভবানীপুর গ্রামের মৃত শহিদুল বেপারীর মেয়ে নবম শ্রেনীর ছাত্রীকে একই বাড়ীর মজিবুর রহমান বেপারীর ছেলে লম্পট রানা বেপারী(২১) বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করেছে।

এ ব্যপারে আজ ২২ মে বুধবার উজিরপুর মডেল থানায় ছাত্রীর মাতা বকুল বেগম বাদী হয়ে ধর্ষক রানার বিরুদ্ধে মামলা দায়ের করেন। ধর্ষক পলাতক রয়েছে।

এছাড়াও বামরাইল ইউনিয়নের মোড়াকাঠী গ্রামে এক গৃহবধুর নগ্ন ছবি ভিডিও ধারন করে একাধিকবার ধর্ষন করার ঘটনায় ২২ মে মামলা দায়ের করা হয়েছে। ধর্ষক দঃ মোড়াকাঠী গ্রামের ফারুক রাড়ীর ছেলে মিলন রাড়ী(২৫) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।

জানা যায় কিছুদিন পূর্বে ওই গৃহবধু পুকুরে গোসল করার সময় ওই বখাটে মিলন মোবাইল ফোনে গৃহবধুর নগ্ন ছবি ভিডিও ধারন করে তাকে জিম্মি করে ধর্ষন করে আসছে।

এরই ধারাবাহিকতায় পুনঃরায় ওই গৃহবধুর নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকী দিয়ে জোড় পূর্বক আবারো ধর্ষন করতে চায়। তাতে রাজি না হলে গৃহবধুর স্বামীকে তার স্ত্রীর নগ্ন ছবি দেখায়।

এরপর এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার কতিপয় প্রভাবশালী ব্যক্তি ঘটনা ধামাচাপা দিতে শালিশী বৈঠক বসালে এলাকার সচেতন মহল বিষয়টি প্রশাসনকে অবহিত করেন।

পরে উজিরপুর মডেল থানার এস,আই জসিম উদ্দিন ধর্ষক মিলনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেন। এ ঘটনায় উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল বিটিসি নিউজকে জানান ছাত্রী ধর্ষনের ঘটনার মামলা প্রক্রিয়াধীন।

ধর্ষককে গ্রেফতারের অভিযান চলছে এবং গৃহবধু ধর্ষনের ঘটনায় ধর্ষক মিলনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.