উজিরপুরে হত্যার উদ্দেশ্যে ট্রাক চালককে কুপিয়ে জখম

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে পূর্ব শত্রুতার জের ধরে হত্যার উদ্দেশ্যে এক ট্রাক চালককে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।
হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও আহত সূত্রে জানা যায় উপজেলার শোলক ইউনিয়নের দক্ষিণ কাংশি গ্রামের মৃত জয়নাল আবেদীন হাওলাদারের ছেলে মোঃ আসাদুল হাওলাদার (৪৩)কে একই গ্রামের জুম্মান হাওলাদার(৩৩), অনিক হাওলাদার(২৫), সাইমুন হাওলাদার(২৫), নাইম হাওলাদার (২৬), আরিফুল হাওলাদার (২৬) ,মমিন হাওলাদার(২২), সুরুজ হাওলাদার(৩৫), শাকিল হাওলাদার (২২) মিলে পূর্ব শত্রুদার জের ধরে ২৪ এপ্রিল সন্ধ্যায় দেশীয় অস্ত্র সাজে সজ্জিত হয়ে বসতঘরে ঢুকে প্রকাশ্যে আসাদুল হাওলাদারকে ধারালো দা দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে।
এর প্রতিবাদ করায় তার ছেলে আদনান হাওলাদার(১৯) ও ভাতিজা সিদ্দিক হাওলাদার(২৩) কেও পিটিয়ে আহত করে নগদ অর্থ ও বসতঘর কুপিয়ে তছনছ করে অর্ধ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করে পরবর্তীতে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যায়।
এসময় ডাকচিৎকার শুনে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় আসাদুল হাওলাদারকে উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে এবং বাকী আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যাপারে আহত আসাদুল হাওলাদার বাদী হয়ে ২৫ এপ্রিল উজিরপুর মডেল থানায় উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত এজাহার দায়ের করেন।
এ বিষয়ে আহত আসাদুল হাওলাদার জানান ওই সন্ত্রাসীরা আমাকে হত্যা করার জন্য ধারালো অস্ত্র দা দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়েছে এবং বসতঘর ভাংচুর ও লুটপাট চালিয়েছে।
এছাড়া জুম্মান, অনিক, মমিন ও শাকিল মাদকসহ এলাকায় সকল সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িয়ে পড়েছে। হামলাকারীরা পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান বিটিসি নিউজকে জানান অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এদিকে ওই হামলাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন আহত’র পরিবার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.