উজিরপুরে শিশু ধর্ষণের ঘটনায় মামলা

প্রতীকী ছবি
উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ৯ বছরের শিশু ধর্ষনের ঘটনায় থানায় মামলা। মামলা ও ভ‚ক্তভোগী সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার (০৯ নভেম্বর) রাতে শিশুর মা বাদী হয়ে শিকারপুর ইউনিয়নের জয়শ্রী গ্রামের ধর্ষক কুদ্দুস খলিফা(৫৫) এর বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করে।
মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার রাত সাড়ে ৮ টায় মায়ের কাছ থেকে নিজ ঘরে ডেকে নিয়ে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে মুখ চেপে ধরে ওই নাবালিকা শিশুকে জোর পূর্বক ধর্ষন করে। এসময় ডাকচিৎকার দিলে তার মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে একই বাড়ি তার নানার ঘরে পাঠিয়ে দেয়।
পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি তার মাকে সব খুলে বলে। এরপর তার মা ঘটনাটি জানতে গেলে কুদ্দুস খলিফা এ নিয়ে বাড়াবাড়ি করলে বাড়ী ছাড়া করবে বলে ভয়ভীতি ও হুমকি দেয়।
ওই শিশুর মা বিটিসি নিউজকে জানান, কুদ্দুস খলিফা আমার সম্পর্কে চাচতো চাচা হয়। আমার ছোট্টো মেয়ে ওই লম্পটের বেহায়াপনায় আজ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। আমি এর সুষ্ঠ বিচার চাই।
অভিযুক্ত কুদ্দুস খলিফা বিটিসি নিউজকে বলেন, শিশুটি সম্পর্কে আমার নাতনী হয়। তবে যেইদিনের কথা তারা বলছে ওই দিন আমি বাড়ীতে ছিলাম না।
মামলা দেওয়ার কারন জানতে চাইলে বলেন, ওই শিশুর নানী ঘর আর আামার ঘর পাশাপাশি। তাদের ঘরে বিভিন্ন সময় লোকজন আসা যাওয়া করে তাই নিষেধ করায় আমার বিরুদ্ধে মামলা দায়ের করেছে।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ বিটিসি নিউজকে জানান, এ ঘটনায় থানায় শিশুর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.