চাঁপাইনবাবগঞ্জ, পাবনা ও নাটোরে অবৈধ প্রতিষ্ঠানের রিরুদ্ধে মামলা ও জরিমানা

প্রেস বিজ্ঞপ্তি: গতকাল ০৯-১১-২০২১খ্রিঃ তারিখে উপজেলা প্রশাসন, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ ; সদর, পাবনা এবং সদর, নাটোর ও বিএসটিআই, রাজশাহী’র যৌথ উদ্যোগে শিবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
উক্ত অভিযানে বিএসটিআই এর লাইসেন্স বিহীন মশার কয়েল বাজারজাত করাই মেসার্স অজিত স্টোর, কানসাট বাজার, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ কে ‘বিএসটিআই আইন,২০১৮’ এর আওতায় ১০,০০০/- জরিমানা করা হয়।
এছাড়াও একই এলাকায় উৎপাদিত মশার কয়েল, লিকুইড হ্যান্ডওয়াশ, হাউস হোল্ড ডিশ ওয়াশিং লিকুইড পণ্য বাজারজাত করাই মেসার্স জন্মভূমি মার্কেটিং লিঃ, বোয়ালিয়া, গোমসত্মাপুর ; মেসার্স মধুমতি বিজনেস ডেভলমেন্ট লিঃ, মধুমতি বাজার, শিবগঞ্জ এর বিরম্নদ্ধে বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়।
উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) জনাব খাদিজা বেগম এবং সহযোগিতা করেন জনাব রিয়াজ হোসেন মোলস্না, ফিল্ড অফিসার(সিএম)। পাবনা জেলার সদর উপজেলার মেসার্স এফএম এসেনশিয়াল প্রোডাক্টস এর উৎপাদিত সিনথেটিক ডিটারেজন্ট পাউডার অবৈধভাবে বাজারজাত করায় ১০,০০০/- জরিমানা করা হয়।
উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব উম্মে তাবাসসুম এবং সহযোগিতা করেন জনাব মোঃ আমিনুল ইসলাম, ফিল্ড অফিসার(সিএম)। এছাড়াও উত্তরা পস্নাজা, সদর, নাটোর এলাকায় ভাই বোন স্টোর, আশির ব্রাদার্স, মিতালী স্টোর প্রতিষ্ঠান তিনটির আমদানী পণ্য স্কীন ক্রীম, লোশন, কালার মেহেদী এর ছাড়পত্র না থাকায় ‘বিএসটিআই আইন,২০১৮’ এর আওতায় সর্বমোট ৩৫,০০০/- জরিমানা করা হয়।
উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ শওকত মেহেদী সেতু এবং সহযোগিতা করেন জনাব মোঃ রকিবুল হাসান রিপন, ফিল্ড অফিসার(সিএম) ও জনাব মোঃ আবুল কায়েম, পরিদর্শক(মেট)।
জনস্বার্থে বিএসটিআই’র এরূপ অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক স্বাক্ষরিত/-(ইঞ্জিঃ মোঃ সেলিম রেজা), পরিচালক, বিএসটিআই, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.