উজিরপুরে শিক্ষার মানোন্নয়নে করনীয় শীর্ষক আলোচনা সভায়- শিক্ষিত সন্তান গড়ে তোলাই হচ্ছে বড় সম্পদ-এমপি শাহে আলম

উজিরপুর প্রতিনিধি:  শিক্ষিত সন্তান গড়ে তোলাই হচ্ছে বড় সম্পদ। প্রতিটি পরিবারের দায়িত্ব হচ্ছে তার সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করা, তবেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে।

আজ (৫ অক্টোবর) বিকেলে উজিরপুরের ভবানীপুর হাজী ইব্রাহীম মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নে করনীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম এ কথা বলেন।

তিনি আরো বলেন, একটি শিক্ষিত জাতি উপহার দিতে হলে সকলকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। আলোচনা সভায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান কামালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস.এম জামাল হোসেন, উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল আলম রুবেল এর সঞ্চালনা ও সার্বিক তত্ত্বাবধানে আরো বক্তৃতা করেন ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহাদাত হোসেন, প্রভাষক অলিউর রহমান লিংকন।

উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জালিস মাহমুদ শাওন, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক সুমন প্রমূখ।

এ সময় প্রধান অতিথি আরো বলেন, এই বিদ্যালয়টি লেখাপড়ার দিক দিয়ে সুমান অর্জন করায় বিদ্যালয় কর্তৃপক্ষসহ শিক্ষার্থী-অভিভাবকদের ভূয়সী প্রশংসা করেন এবং বিদ্যালয়ে দুটি নতুন ভবন দেয়ার ঘোষনা দেন। আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.