উজিরপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে ফেসবুকে মানহানীকর পোষ্ট, আদালতে সাইবার মামলা

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে মানহানীকর অসত্য ফেসবুক পোষ্ট ও ফেসবুকে কমান্ডকারীর বিরুদ্ধে আদালতে সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের। আসামীদের মোবাইল জব্দ করেছে পুলিশ।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, বড়াকোঠা ইউনিয়ন যুবলীগের সভাপতি তাজুল ইসলাম প্রিন্সের বিরুদ্ধে একই ইউনিয়নের বাবুল মোল্লার ছেলে মইনুল ইসলাম (সাদ্দাম) মৃত সরোয়ার বেপারীর ছেলে পারভেজ বেপারী, মজিবর হাওলাদারের ছেলে রোমান হাওলাদারের বিরুদ্ধে গত ২৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখে তাজুল ইসলাম প্রিন্স বাদী হয়ে বরিশাল বিজ্ঞ সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।
তাজুল ইসলাম প্রিন্স জানান গত ১৫ সেপ্টেম্বর ২০২৩ তারিখে রোমান হাওলাদার (রোমান) নামক একটি ফেজবুক আইডি দিয়ে তাজুল ইসলাম প্রিন্সের বিরুদ্ধে বিভিন্ন মানহানীকর অসত্য মন্তব্য করে ফেসবুকে পোষ্ট দেয়। এই পোষ্টের আলোকে পারভেজ বেপারী ও মইনুল ইসলাম ফেসবুক পোষ্টে চোর, সরকারি ব্রিজের টাকা আত্মসাৎসহ বিভিন্ন মানহানীকর মন্তব্য প্রদান করে।
বিষয়টি নিয়ে তাজুল ইসলাম প্রিন্স আসামীদেরকে উক্ত পোষ্ট থেকে বিরত থাকার অনুরোধ করে। এতে আসামীদ্বয় আরো ক্ষিপ্ত হয়ে ফেজবুকে আরো মানহানীকর পোষ্ট দেওয়ার হুমকি প্রদান করে। এ কারণে আদালতে সাইবার মামলা দায়ের করতে বাধ্য হয়।
আদালতের নির্দেশে গত ৯ নভেম্বর শেরে বাংলা বাজার থেকে থেকে পারভেজ বেপারীর স্যামসং গ্যালাক্সী এফ ২২ এবং রোমান হাওলাদারের ভিভো ৬২০ – ২০২১ মোবাইল ফোন দুটি উজিরপুর মডেল থানার এস,আই রাকিবুল ইসলাম বাদীর উপস্থিতিতে জব্দ করে আদালতে প্রেরণ করেন। এস,আই রাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.