অবরোধ দিয়ে খেটে খাওয়া মানুষকে মেরে ক্ষমতায় যেতে চাই বিএনপি-জামায়াত .. এমপি বাদশা

নিজস্ব প্রতিবেদক: অবরোধ দিয়ে গরীব খেটে খাওয়া মানুষকে মেরে ফেলে ক্ষমতাই যেতে চাই বিএনপি-জামায়াত। বিএনপি জামায়াতের লাগাতার অবরোধের বিরুদ্ধে জাতীয় শ্রমীক ফেডারেশন রাজশাহী জেলার উদ্দ্যোগে সোমবার (১৩ নভেম্বর) সকাল ১০ টায় সাহেব বাজার জীরো পয়েন্টে পার্টির দপ্তরের নীচে শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালিত হয়।
জাতীয় শ্রমীক ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সিরাজুর ররহমান খানের সভাপতিত্বে সংহতি জ্ঞাপন করে প্রধান অথিতির বক্তব্যে বাংলাদেশ ওয়াকার্স পাটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন বাংলাদাশের খেটে খাওয়া মানুষেেক মেরে ফেলার জন্য বিএনপি-জামায়াত অবরোধ কর্মসূচি পালন করছে আর এই খেটে খাওয়া মানুষদেরকে ঘরবন্দী করে তারা ক্ষমতাই যেতে চাইছে।
এছাড়াও তিনি বলেন বিএনপি জামাত ক্ষমতাই গেলে বাংলাদেশ জঙ্গি রাষ্ট্রে পরিনত হবে। তাই সাধারণ মানুষ জোটবদ্ধ ভাবে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে তাদের অবরোধের বিরুদ্ধে আজকে রাস্তায় নেমেছে। ২০০৩ সালে আমরা যেমন ভাবে বাংলা ভাইকে রাজশাহী ছাড়া করেছিলাম তেমনিভাবে বিএনপি-জামায়াতকেও আমরা রাজশাহী ছাড়া করবো।
এছাড়াও বক্তব্যে দেন রাজশাহী মহানগর ওয়াকার্স পাটির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক, জেলা সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদক মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদসহ অন্য নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.