উজিরপুরে মেম্বার এসোসিয়শনের সভাপতি আশরাফ রাড়ী, সম্পাদক মাইনুল ইসলাম

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে এই প্রথম ইউপি সদস্যদের কমিটি গঠন করা হয়েছে। সভাপতি মোঃ আশরাফ আলী রাড়ী, সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম তালুকদার নির্বাচিত হয়েছেন। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু।
উপজেলার ৯টি ইউনিয়নের সকল ইউপি সদস্য ও সংরক্ষিত নারী সদস্য দের নিয়ে প্রতিনিধি সম্মেলনের মাধ্যমে গণতান্ত্রিক প্রক্রিয়ায় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের কমিটি গঠন সম্পন্ন হয়েছে।
শনিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে প্রতিনিধি সম্মেলনে উপজেলা মেম্বার এসোসিয়েশনের আহব্বায়ক আশরাফ রাড়ীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, বিশেষ অতিথির বক্তৃতা করেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস, এম জামাল হোসেন, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ মুন্না, সিনিয়র সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান মজনু, মোঃ আব্দুল্লাহ আল মামুন মল্লিক, মোঃ আব্দুল মান্নান হাওলাদার, খুলনা জেলার সভাপতি মোঃ এস এম ফরিদ রানা প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।
প্রতিনিধি সম্মেলন শেষে সর্বসম্মতিক্রমে শিকারপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আশ্রাব আলী রাড়ীকে সভাপতি ও বামরাইল ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মাইনুল ইসলাম তালুকদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি ইউপি সদস্য আবুল কালাম মোল্লা, মোঃ আরিফুল আল-আমিন, যুগ্ম-সম্পাদক হরনাথ চৌধুরি, সাংগঠনিক সম্পাদক মোঃ শহীদুল ইসলাম নির্বাচিত হন। নবনির্বাচিত কমিটির সভাপতি-সম্পাদককে আগামী সাতদিনের ভিতর ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় কমিটি।
এসময় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু দীর্ঘক্ষন বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন। এছাড়া নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ আশ্রাব আলী রাড়ী ও সম্পাদক মাইনুল ইসলাম কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.