উজিরপুরে মাদকসেবীদের আতঙ্কের নাম এ.এস.আই মনির মাদক সম্রাট হিরোণ গ্রেফতার

উজিরপুর প্রতিনিধিঃ  উজিরপুরে মাদক সেবীদের আতঙ্কের নাম এ.এস.আই মনির। গতকাল শনিবার রাত ৮টায় উপজেলার মোল্লা মার্কেটের নিকট থেকে গাঁজা ব্যবসায়ী বাবুগঞ্জ উপজেলার আলফা ড্রাইভার হিরোন সরদার(৩০)কে ২৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

গত ৩১ অক্টোবর নতুন হাট এলাকা থেকে ২জন গাঁজা ব্যবসায়ীকে ২শত গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন তিনি। বিভিন্ন অঞ্চল থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের গ্রেফতার করে বেশ আলোচনায় উঠেছেন। এক সময় গুঠিয়া ইউনিয়ন ছিল মাদকের স্বর্গরাজ্য।

এ.এস.আই মনির গুঠিয়া ইউনিয়নে দায়িত্ব পালনকালে চিহ্নিত মাদকসেবী সোহাগকে ৬৫পিস ইয়াবাসহ ও একাধিক মাদক মামলার আসামী রেজাউল ও মিন্টু এবং ডাকাতি মামলার আসামী আলতাফসহ বিভিন্ন মাদকসেবীদের গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করায় এলাকার সাধারণ মানুষ স্বস্তি ফিরে পেয়েছে।

গুঠিয়ার গুরুত্বপূর্ণ রাস্তঘাট জঙ্গলে ঘেরা ছিল। তার উদ্যোগে রাস্তার দু’পাশের জঙ্গল কেটে পরিস্কার করা হয়েছে। মাদক ব্যবসায়ী হিরোন সরদার বাবুগঞ্জ উপজেলার দক্ষিণ রাকুদিয়া গ্রামের আশ্রাব আলি সরদারের ছেলে। সে দীর্ঘদির ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক অভিযোগ রয়েছে।

আজ রবিবার এস.আই মানিক বাদী হয়ে উজিরপুর মডেল থানায় হিরোনের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন এবং তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.