উজিরপুরে মতবিনিময় সভায় জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান

উজিরপুর প্রতিনিধি:  বরিশালের উজিরপুরে ডেঙ্গু প্রতিরোধ ও পরিচ্ছন্নতা বিষয়ক মতবিনিময় সভা এবং সড়ক দূর্ঘটনায় নিহত ও আহত মাদ্রাসা শিক্ষার্থী পরিবারের মধ্যে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান।

১০ আগষ্ট আজ শনিবার বেলা ১২টায় উপজেলা সভাকক্ষে নির্বাহী অফিসার মাসুমা আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আ’লীগের সভাপতি এস,এম জামাল হোসেন, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সহকারী কমিশনার (ভূমি) মাহবুবউল্লাহ মজুমদার, উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল প্রমুখ।

বক্তৃতা করেন বড়াকোঠা ইউপি চেয়ারম্যান এ্যাড: শহিদুল ইসলাম মৃধা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, এস্কাউটস এর প্রতিনিধি দল, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে উপজেলা একটি বাড়ী একটি খামার প্রকল্পের মাঠ সহকারীদের মাঝে ৯টি বাই সাইকেল বিতরণ এবং ডেঙ্গু রোগ প্রতিরোধের করনিয় বিষয়ের লিফলেট বিতরণ করেন প্রধান অতিথি।

৩০ জুলাই মূলপাইন দারুসসুন্নাহ নুরানী হাফেজী মাদ্রাসার শিক্ষার্থী সড়ক দূর্ঘটনায় নিহত আবদুল্লাহ ও লামিয়ার পরিবারের মাঝে ২০ হাজার টাকা এবং ১১ জন আহতের মাঝে ৫ হাজার টাকার করে চেক প্রদান করেন। এ সময় প্রধান অতিথি বলেন ডেঙ্গু প্রতিরোধে সরকারি কর্মকর্তা, কর্মচারী রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সকল শ্রেণি পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীদের হাতে স্মার্ট মোবাইল ফোন তুলে দিয়ে তাদের ভবিষ্যত ধ্বংষের দিতে ঠেলে দেওয়া হচ্ছে।

তাই প্রতিটি অভিভাবকদের সচেতন হতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে উন্নয়নের ধারা অব্যহত রেখে যাচ্ছেন সেই ধারা অব্যহত রাখতে শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হওয়ার আহবান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.