উজিরপুরে বড়াকোঠা ২নং ওয়ার্ড ইউপি সদস্য প্রার্থী সেলিম মল্লিকের গণসংযোগ

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে ৬নং বড়াকোঠা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মোরগ প্রতিকের ইউপি সদস্য প্রার্থী বিশিষ্ট সমাজসেবক সেলিম মল্লিক প্রচারনায় এগিয়ে রয়েছেন।
তিনি আজ সোমবার (১৪ জুন) দিনভর এলাকার বিভিন্ন স্থানে ভোটারদের কাছে মোরগ প্রতিকে ভোট প্রার্থনা ও দোয়া চেয়ে প্রচারনা চালাচ্ছে। এছাড়াও প্রতিদিন ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে ভোট প্রার্থনা করেন তিনি। উন্নয়নের স্বার্থে তার বিকল্প প্রার্থী নেই। তার বিরুদ্ধে নেই কোন দুর্নীতি ও অনিয়মের অভিযোগ। গরীব অসহায়দের একমাত্র বান্দব হিসেবে সুপরিচিত ব্যাক্তি সেলিম মল্লিক।
এছাড়াও তার সমর্থকদের মধ্যে দেখা গেছে উৎফুল্লতা নিয়ে নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীকে নিয়ে স্বাচ্ছন্দ্যে ভোট প্রার্থনা করছেন। তাদের পছন্দের প্রার্থী সেলিম মল্লিককে আগামী ২১ জুন বিজয় করার লক্ষে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন।
এদিকে প্রার্থী সেলিম মল্লিক জানান তিনি ভোটারদের কাছে ব্যপক সাড়া পেয়েছেন। অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে শতভাগ বিজয় লাভ করবেন।
তিনি ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে অগ্রনী ভ‚মিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এবং এলাকাকে ঢেলে সাজাবেন বলে প্রতিশ্রতি দিয়েছেন।
সরেজমিনে গিয়ে দেখা যায় তিনি প্রচার প্রচারনায় ও জনসমর্থনে এগিয়ে রয়েছেন। ইউপি সদস্য হিসেবে তাকে দেখতে চায় এলাকাবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.